শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ…..নওগাঁয় খাদ্যমন্ত্রী রাজশাহীর হলিদাগাছিতে ৩ ফসলি জমিতে চলছে পুকুর খনন যশোরে পুরুষ সেজে মধুর প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতো তরুণী। যশোরের চৌগাছা সীমান্ত থেকে ১৪ কেজি ৪৫০ গ্রামের ১শ’ ২৪ টি স্বর্ণের বার সহ ১জন আটক। “গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” বিশ্ব নেতৃবৃন্দের ছয় সদস্যের একজন শেখ হাসিনা। শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ লক্ষীপুর মাতৃমঙ্গল হতে বের হয়ে রাস্তায় স্বাভাবিক প্রসবে সন্তান জন্ম “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” সোমবার দেশে আসছে বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফফার চৌধুরীর মরদেহ।

রাজশাহীতে গৃহবধূকে শারীরিক ও মানসিক হেনস্থা করায় চারজন পুলিশের বিরুদ্ধে অভিযোগ

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১৯৫ জন পড়েছে

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

রাজশাহীর উপকণ্ঠ দামকুড়া থানাধীন হরিপুর ভাটাপাড়া জয়নালের বাড়িতে পুলিশের অনৈতিক আচরণের অভিযোগ পাওয়া গেছে।
এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী গৃহবধূ শিরিনা বেগম (২২)।

অভিযোগের বরাত দিয়ে জানা যায়, গত রবিবার (২০ জুন) রাত আনুমানিক দেড়টার দিকে দামকুড়া থানার এসআই জাহিদ, আরিফুল, মেহেদীসহ আরো একজন পুলিশ সদস্য ওই গৃহবধূর বাড়িতে যায়। এ সময় গৃহবধূর স্বামী জয়নালের খোঁজ করেন তারা।

জয়নালের স্ত্রী শিরিনা বেগম পুলিশকে বলেন, বাড়িতে একা আছি দরজা খুলতে পারবো না। দিনের বেলায় আসুন। গৃহবধূ আরো বলেন, আপনাদের সাথে কোন মহিলা পুলিশ থাকলে তাকে সামনে আনেন আমি দরজা খুলবো।

গৃহবধূর কথা শুনে ক্ষুদ্ধ হয়ে এসআই জাহিদসহ সঙ্গীয় ফোর্স অকথ্য ভাষায় গালিগালাজ করেন। ইট দিয়ে বাড়ির দরজা ও জানালাতে বাড়ি মারতে থাকেন। এক পর্যায়ে জানালার একটি হুক ভেঙে গেলে বাধ্য হয়ে দরজা খুলে দেনগৃহবধূ ।দরজা খোলা পেয়ে বাড়ির ভেতরে ঢুকে গৃহবধূর সাথে ধস্তাধস্তি করে এবং তার হাতে থাকা মোবাইল ফোন কেড়ে নেয় পুলিশ।

এরপর গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে চলে যায় এসআই জাহিদ ও সঙ্গীয় ফোর্স।

ঘটনার পরের দিন (২১ জুন) সোমবার গৃহবধূর স্বামী জয়নালের মুঠোফোনে ফোন দিয়ে বিভিন্ন ধরনের হুমকি দিয়েছেন এসআই জাহিদ। এছাড়াও সমাধানের জন্য টাকা দাবি করেছেন বলেও জানান গৃহবধু।

এ ব্যপাারে জানতে এসআই জাহিদের মুঠো ফোনে ফোন দেয়া হলে তিনি বলেন আমার উর্দ্ধতন কর্মকর্তা এ বিষয়ে অবগত আছেন। নিউজ হলে কোন সমস্যা নাই।

এ বিষয়ে দামকুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম কে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার দিন পারভেজ নামের এক মাদক ব্যবসায়ীকে ১২ পিস ইয়াবাসহ আটক করা হয়েছিল। জিজ্ঞাসাবাদে পারভেজ জানাই জয়নালের বাড়ি থেকে ইয়াবাগুলো কিনেছে। পারভেজের দেয়া জবানবন্দি অনুযায়ী সেদিন রাতে জয়নালের বাড়িতে অভিযান চালানো হয়েছিল এর বেশি কিছু আমার জানা নাই বলেও জানান ওই কর্মকর্তা।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102