মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন

রাজশাহীতে ভূয়া ডিবি পুলিশ চক্রের ১ জন আটক

মোস্তাফিজুর রহমান :জীবন রাজশাহীঃ
  • সংবাদটি লিখা হয়েছে : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১০০ জন পড়েছে

রাজশাহীতে মাইক্রোবাসসহ মো. মাসুম হোসেন (৩০) নামে এক ভূয়া ডিবি পুলিশকে আটক করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। নগরীর কাশিয়াডাঙ্গা এলাকা থেকে বৃহস্পতিবার রাত ১০ টায় তাকে আটক করা হয়।

আটককৃত মাসুম হোসেন বোয়ালিয়া থানার বড়কুঠি এলাকার মো. আমির হোসেনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১৫ এপ্রিল রাত পৌনে ৯টায় মো. আব্দুল্লাহ (৩০) নামে এক ব্যক্তি গোদাগাড়ী থানাধীন গোগ্রাম পুজাতলা মোড়ে তার নিজ মুদি ও বিকাশ এজেন্টের দোকানে বসে ক্যাশের হিসাব নিকাশ করছিলো। এসময় একটি মাইক্রোবাসে করে ৪ জন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে লকডাউনের সময় দোকান খোলার অপরাধে তার হাতে হ্যান্ডকাপ লাগিয়ে দেয়। তার দোকানে থাকা ২ লক্ষ টাকা নিয়ে তাকে অস্ত্রের ভয় দেখিয়ে মাইক্রোবাসে তুলে রাজশাহীর দিকে রওনা দেয়। পথিমধ্যে তাকে ব্যাপক মারপিট করে এবং বিশ লক্ষ টাকা চাঁদা দাবি করে।

এদিকে অপহরণের বিষয়টি জানাজানি হলে অপহরণকারীর একজনকে তার পিতা মোবাইল ফোনে জানায় যে, গ্রামের লোকজন তাদের বাড়ি ঘেরাও করেছে। তখন অপহরণকারীরা আব্দুল্লাহকে গোদাগাড়ী থানার ঝিকড়া গ্রামের ফাঁকা জায়গায় হ্যান্ডকাপ খুলে তাকে গাড়ি থেকে ফেলে দেয় এবং তার কাছে থাকা দুইটি মোবাইল ফোন কেড়ে নিয়ে মাইক্রোবাসে নিয়ে রাজশাহীর দিকে আসতে থাকে।

পরে আব্দুল্লাহ ঝিকড়া গ্রামের এক বাড়িতে গিয়ে তাদের মোবাইল ফোনে তার বন্ধু মো. আলীকে অপহরণের ঘটনাটি বললে মো. আলী তার বন্ধু নয়নের মাধ্যমে বিষয়টি কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে অবহিত করেন। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ তৎক্ষনাৎ কাশিয়াডাঙ্গা মোড়ে চেকপোস্ট বসিয়ে ১৫ রাত ১০ টার দিকে বর্ণনা মোতাবেক ঢাকা মেট্রো-চ-১৯-২২৫৮ মাইক্রোবাসটিকে থামার জন্য সংকেত দেয়। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ জন ভুয়া ডিবি পুলিশ সুকৌশলে পালিয়ে গেলেও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ চালকসহ মাইক্রোবাসটিকে আটক করতে সক্ষম হয়।

এই ঘটনায় কাশিয়াডাঙ্গা থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ছিনতাই হওয়া টাকা ‍উদ্ধার ও অন্যান্য আসামীদের বিরুদ্ধে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102