ঢাকাশুক্রবার , ১২ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহী:
মার্চ ১২, ২০২১ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

 

রাজশাহীর বাঘায় পাকুড়িয়া ইউনিয়নে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন প্রেমিকা। আর তার নিরাপত্তায় নিয়োগ করা হয়েছে দুজন চকিদার।
বিষয়টি নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম।
তিনি জানান, অনশন করা ওই কলেজছাত্রীকে পাহারায় দুজন চৌকিদার নিয়োগ করা হয়েছে। এ ব্যাপারে ছেলে ও তার পরিবারে সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।
জানা গেছে, রাজশাহীর বাঘায় গতকাল বুধবার বিকেল ৪টার দিকে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন ওই কলেজছাত্রী। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করলেও এখনো কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ।

অনশনের পর প্রেমিক আবদুল্লার বাড়ির সব ঘরের দরজা এমনকি বাথরুমও তালাবদ্ধ। পরিবারের সদস্যদের নিয়ে অন্যত্র চলে গেছে বলে অভিযোগ ওই কলেজছাত্রীর।

অনশনরত কলেজছাত্রী বলেন, ‘বিয়ে না করা পর্যন্ত এই বাড়ি থেকে যাব না। ছয় মাস আগে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু আবদুল্লাহ আমাকে কিছু না জানিয়ে শুক্রবার অন্যত্র বিয়ে করার জন্য দিন ঠিক করেছে। এই খবরে আবদুল্লাহর বাড়িতে অনশন শুরু করেছি।

এ বিষয়ে বাঘা থানার অফিস ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।