ঢাকাবুধবার , ১৭ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী আরএমপি পুলিশের সিসি টিভির ফুটেজ দেখে ছিনতাইকারী চক্রের একজন সদস্য গ্রেফতার

শিবলী সরকার, রাজশাহী ব্যুরো
ফেব্রুয়ারি ১৭, ২০২১ ৪:৪৭ অপরাহ্ণ
Link Copied!

 

রাজশাহীতে বাইক নিয়ে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে রাজপাড়া থানা। গ্রেফতার রকৃত ছিনতাইকারির নাম প্রাথমিক ভাবে গোপন রাখা হয়েছে।

রাজশাহী নগরীকে আধুনিক নিরাপদ শহর হিসেবে গড়ে তোলার লক্ষে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় আবু কালাম সিদ্দিক। এর নির্দেশনায় আরএমপি’র সিসি ফুটেজের মাধ্যমে আরএমপি পুলিশের সহকারী কমিশনার (রাজপাড়া) উদয় কুমার সাহা’র। নের্তৃত্বে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মেহেদী হাসান, এসআই মো. মকবুল হোসেন পিপিএম, এসআই মোঃ নুরুল ইসলাম, এসআই মো. মোতালেব হোসেন-সহ, সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় ছিনতাইকারী সঙ্গবদ্ধ চক্রদের ০১ জনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার রাতে তাকে ছিনতাই হওয়া কিছু জিনিস পত্রসহ হাতে নাতে গ্রেফতার করা হয়েছে । এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্য জানান আরএমপি পুলিশের মিডিয়া মুখপাত্র রুহুল কুদ্দস।

তিনি বলেন, মহানগরীর বিভিন্ন জায়গায় অনেক সময়ে কিছু সিন্ডিকেট আছে। তাঁরা নিজের ব্যবহৃত মোটরসাইকেল বাইক নিয়ে ছিনতাই করে থাকে। এমনটায়, ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে ও সিসি টিভির ফুটেজ দেখে ছিনতাইকারী চক্রের একজন কে গ্রেফতার করে পুলিশ। এসময় তার কাছে থেকে ছিনতাইকরা কিছু ব্যগপত্র উদ্ধার করে পুলিশ। এ ছাড়া গ্রেফতারকৃত আসামীদের দেওয়া তথ্য মতে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও অন্যান্য আসামীদের পরিহিত জ্যাকেট উদ্ধার করা হয়। আরএমপি পুলিশের এ অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।