ঢাকাবুধবার , ২৪ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী জেলায় এসআই লুৎফরের শ্রেষ্ঠত্বের হ্যাটট্রিক

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ
ফেব্রুয়ারি ২৪, ২০২১ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

 

রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সার্বিক বিষয়ে একটানা তৃতীয়বার পুরস্কৃত হয়েছেন বাঘা থানা পুলিশের এস.আই লুৎফর রহমান। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) তাকে পুরস্কৃত করেন এ.বি.এম মাসুদ হোসেন। পুরস্কার পাওয়ায় তিনি পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বাঘা থানার অফিসার ইনচার্জ-সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাকে ধন্যবাদ জানিয়েছেন।
লুৎফর রহমান জানান, ভালো কাজের স্বীকৃতি ও সাফল্যে পুরস্কার দেয়া হয় পুলিশ বিভাগে। আগের যে কোনো সময়ের চেয়ে মামলা নিস্পত্তি, পরোয়ানা তামিল, প্রসিকিউশন দাখিল, মাদক উদ্ধার, পুলিশের আচরণ ও সততা, মামলার ক্লু উদঘাটন ইত্যাদি বিষয়ে সাফল্য অর্জন করে চলেছে বাঘা থানা পুলিশ। আর সেই সাফল্য অর্জনে পর পর তিনবার তিনি পুরস্কার লাভ করেছেন। এজন্য তিনি পুলিশ সুপার ও বাঘা থানার অফিসার ইনচার্জ সহ জেলা পুলিশের সকল কর্মকর্তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ‘আমরা ২০২০ সালের সার্বিক মূল্যায়নে জেলায় শ্রেষ্ঠ হয়েছি। এর মধ্যে বাঘা ও চারঘাট থানা সার্কেলের সিনিয়ার এএসপি নুরে আলম গত মাসে একটি হত্যা মামলার ক্লু উদঘাটন করে আসামি আটকসহ চলতি মাসেও পুরস্কৃত হয়েছেন। একই সাথে আমি নিজে ৪১১টি ওয়ারেন্ট নিস্পত্তি সহ ১৬টি সাজা ওয়ারেন্ট আসামি আটক করে গত মাসে পুরস্কৃত হয়েছি। সর্বশেষ সার্বিক বিষয়ে এবারের মূল্যায়নে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ আবারও সম্মাননা স্মারক পেয়েছেন বাঘা থানার উপ-পরিদর্শক (এস.আই) লুৎফর রহমান। এনিয়ে পর পর তিনবার তিনি পুরস্কৃত হলেন। আমি তার সাফল্য ও মঙ্গল কামনা করছি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সকাল ১০ টায় রাজশাহী জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন, বিপিএম (বার)। সভায় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত ফোর্সদের জন্য স্বাস্থ্যসেবা সুবিধা, লজিস্টিক সাপোর্ট এবং অবকাঠামো উন্নয়ন বৃদ্ধিকরণসহ মাসিক অপরাধ বিষয়ে আলোকপাত করা হয়। এ সময় বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা ও জনবান্ধব পুলিশিং নিশ্চিত করার নির্দেশনা প্রদান করা হয়।

এছাড়াও সকল পুলিশ সদস্যকে দেশপ্রেম, পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সাথে নিজ-নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে নির্দেশনা প্রদান করা হয় এবং বিভিন্ন ক্যাটাগরিতে ভালো কাজের সাফল্য পুরস্কার দেয়া হয়

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।