ঢাকামঙ্গলবার , ৯ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

রাজাপুরের সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী সৈয়দ শাহআলম আলোচনার শীর্ষে

Agrajatra 24
মার্চ ৯, ২০২১ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ঃ নবীন মাহমুদ

নির্বাচন যতই ঘনিয়ে আসছে, নির্বাচনী মাঠে ততই প্রচার প্রচারনার মাধ্যমে উত্তাপ ছড়াচ্ছে প্রার্থীরা। তারই ধারাবাহিকতায় তফসীল ঘোষণার পর থেকে প্রচার প্রচারনায় এগিয়ে আছেন ঝালকাঠির রাজাপুরের সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের প্রবীণ আওয়ামী লীগ নেতা ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সবেক সাধারণ সম্পাদক, বর্তমান সভাপতি সৈয়দ শাহআলম বড়কৈবর্ত খালির ওয়ার্ডের মেম্বার প্রত্যাশী । দীর্ঘদিন ধরে বড় কৈবর্তখালীর সাধারন মানুষ ও সর্বদলীয় নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে সুখে দুঃখে তাদের পাশে থেকে সকলের মনজয় করে আসছেন। বিগত ইউপি নির্বাচনেও প্রার্থী হওয়ার প্রত্যাশা করলেও নিকটজন প্রার্থী হওয়ায় ঐপ্রার্থীর পক্ষে নিরলস কাজ করেছিলেন। ব্যক্তি যোগ্যতা ও দক্ষতায় ইউনিয়ন, উপজেলা ও জেলা আ’লীগ, সহযোগী সংগঠন ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা বাস্তবায়নের লক্ষে আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে গনসংযোগ ও লিফলেট বিতরনসহ নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে সরগরম করে রেখেছেন এ নেতা। ইতোমধ্যে তিনি জনমনে ব্যাপক সাড়া ফেলেছেন এবং সাধারণ মানুষের আলোচনার শীর্ষে রয়েছেন।

জানতে চাইলে, সৈয়দ শাহআলম জানান, দীর্ঘদিন ধরে সমাজে উন্নয়নমূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছি। আশা করি জনগণ আমাকে সমর্থন করে ও ভোট দিয়ে বিজয় করে সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উন্নয়নের কাজ করার সুযোগ দিবেন, এবং মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন মুলুক কাজ গুলো আরও বেগবান করব ইনশাআল্লাহ এবং ইতোমধ্যে এমনকি অনেকে আমার অজান্তেও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন,সকলের সমার্থন ও তাদের মূল্য ভান ভোটটি দিয়ে এই ওয়ার্ডের মানুষের সেবা করার সুযোগ করে দিবে ইনশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।