ঢাকাশুক্রবার , ১২ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

রাজাপুরে ব্রিজ ভেঙে আটকে পড়ল ট্রাক, ৮ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক

Agrajatra 24
মার্চ ১২, ২০২১ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ নবীন মাহমুদ

ঝালকাঠির রাজাপুরের নৈকাঠি বেইলি সেতুর পাটা ভেঙে অতিরিক্ত লবন বোঝাই ট্রাক আটকে প্রায় ৮ ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে যায়।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে নৈকাঠী বেইলি সেতুতে এ ঘটনা ঘটে। পরে শুক্রবার ভোররাতে ৮ ঘণ্টা পর লবন নামিয়ে ট্রাকটি উদ্ধার করা হলে যানচলাচল স্বাভাবিক হয়ে যায়। স্থানীয়রা জানান, ঝালকাঠির রাজাপুর ও পিরোজপুরের কাউখালী সড়কের উপজেলার নৈকাঠী বেইলী সেতুর পাটা ভেঙে খুলনা থেকে ছেড়ে আসা কাউখালীগামী অতিরিক্ত লবন বোঝাই একটি ট্রাক আটকে যায়৷ দীর্ঘদিন ধরেই নৈকাঠি বেইলী সেতুটি ঝুকিপূর্ণ অবস্থায় ছিল, তার মধ্যে অতিরিক্ত লোডের কারনে এ ঘটনা ঘটে। এতে ঝালকাঠি-রাজাপুর-কাউখালি-স্বরূপকাঠি, বানারীপাড়া-বরিশাল সড়কে যান চলাচল বন্ধ হয়ে দুর্ভোগে পড়ে সাধারন যাত্রীরা। পরে ভোরাতে লবন নামিয়ে ট্রাকটি খালি করে উদ্ধার করা হলে যান চলাচল স্বাভাবিক হয়।

ঝালকাঠির সড়ক ও জনপদের নির্বাহি প্রকৌশলী শেখ নাবিল হোসেন জানান, সীমান্তবর্তী নৈকাঠি বেইলী সেতুটি পিরোজপুরের আওতায় পড়েছে। ভেঙে যাওয়া সেতুটি ভোররাতে পিরোজপুরের সড়ক বিভাগ মেরামত করায় যান চলাচল স্বাভাবিক হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।