Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

রাজাপুর উপজেলা যুবদল কর্মী সভা অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

আবু নাঈম, স্টাফ রির্পোটারঃ

প্রতিহিংসার বিচারে বন্দী,গনতন্ত্র-স্বাধীনতা ও সার্বভৌমত্ব ও রক্ষার প্রতীক বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া নিঃস্বার্থ মুক্তির দাবি ও জনতার অধিকার ও গনতন্ত্র মুক্তির লক্ষ্যে,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে চলমান আন্দোলন ও সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার প্রয়োজনে আজ রবিবার বিকাল ৩:০০ ঘটিকায় রাজাপুর উপজেলা যুবদলের প্রধান কার্যলয় কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন আব্দুল মোমেন মুন্না(সহ-সভাপতি জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটি ও টিম প্রধান,বরিশাল বিভাগ) প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এ্যাড. আক্তারুজ্জামান শামীম(সহ-সভাপতি জাতীয়তাবাদী যুবদল,কেন্দ্রীয় কমিটি,বরিশাল বিভাগ)

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ইমাম হোসেন, মনিরুল ইসলাম লিটন,আমিনুল ইসলাম আমিন,জি এম আব্দুস সবুর (কামরুল ইসলাম),মাহফুজুর রহমান মাহফুজ,এ্যাড.এইচ.এম. তসলিম উদ্দীন,মোঃরবিউল হোসেন তুহিন।

উক্ত অনুষ্ঠানে রাজাপুর উপজেলা ও উপজেলার ৬ ইউনিয়নের বিভিন্ন নেতা কর্মীরা তাদের হামলা-মামলা ও ত্যাগের কথা তুলে ধরেছেন এবং জনাব তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে আরও শক্তিশালী করে তুলতে সবাই এক হয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।

অনুষ্ঠান সঞ্চালনায় করেন,রাজাপুর উপজেলা যুবদলের সংগ্রামী সাধারন সম্পাদক মোঃশহিদ আল মামুন (অভিক)।

রাজাপুর উপজেলা যুবদলের সংগ্রামী সভাপতি,মোঃ জাকারিয়া সুমন, উক্ত অনুষ্ঠানের সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেন।