ঢাকাবুধবার , ১০ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

রাজাপুর সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার প্রার্থী আল আমিন খান

Agrajatra 24
মার্চ ১০, ২০২১ ৩:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

!

আবু নাঈম, স্টাফ রিপোর্টারঃ

নির্বাচন এক ধারাবাহিকতার নাম,নির্বাচন আসলেই মানুষ সমাজ সেবক হয়ে উঠে। কিন্তু মোঃআল-আমিন খান’র বেলায় ঠিক এর উল্টো।

আসছে রাজাপুরে নির্বাচন-২০২১,আগামী নির্বাচনে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার “রাজাপুর সদর ইউনিয়নের ” ২নং ওয়ার্ডের ইউনিয়ন সদস্য প্রার্থী মোঃ আল-আমিন খান।

এলাকাবাসীর দাবী আগামী নির্বাচনে এলাকার উন্নয়নের জন্য,সৎ নিষ্ঠাবান ও নির্ভীক,গরীবের বন্ধু আল-আমিন খান কে ২নং ওয়ার্ডে দরকার। এলাকাবাসী আরও বলেন ২নং ওয়ার্ডে তরুন প্রজন্মের প্রতিনিধি আল-আমিন খানের তুলনা অতুলনীয়। তিনিই ২নং ওয়ার্ডের যোগ্য প্রার্থী আর আমরা যোগ্যকেই নেতৃত্বে আনতে চাই।

ইউপি সদস্য প্রার্থী মোঃআল-আমিন খান বলেন, আমার ইচ্ছের থেকেও জনগণের ইচ্ছেকে প্রধান্য বেশী দিয়ে আমার নির্বাচন করা। আমি আগে থেকেই মানুষের সেবা করে নিজেকে উৎসর্গ করতাম।মূলত এলাকার মানুষের চাহিদা পূরন করাটাই আমার লক্ষ্য। ভবিষ্যতে আমার ইচ্ছে আমার রাজাপুর সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডকে দূর্নীতি মুক্ত করা,মানুষের সুবিধার জন্য এলাকার উন্নয়ন করা, যুব সমাজকে মাদক মুক্ত রাখা সহ ভিবিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।