সোমবার, ১৬ মে ২০২২, ১১:৪৪ অপরাহ্ন

রামগঞ্জে ব্রিকফিল্ডে চাঁদাদাবী ও শ্রমিকদের মারধরের অভিযোগে মামলা

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
  • ১৮১ জন পড়েছে

মোঃ তামজিদ হোসেন রুবেল, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের দেহলা গ্রামে চিহ্নিত সন্ত্রাসীরা ব্রিকফিল্ড মালিকদের জিম্মি করে ও শ্রমিকদের মারধর করে জোরপূর্বক ইট নিয়ে যাওয়ার চেষ্টা ও মোটা অংকের চাঁদাদাবীর অভিযোগে স্থানীয় যুবলীগ কর্মী মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জামান পাটোয়ারী দুলালসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন ভাটামালিক জাহাঙ্গীর আলম।

বুধবার (২৭ জানুয়ারী) বিকালে দেহলা গ্রামের জেবিএম ব্রিক ফিল্ডে এ ঘটনা ঘটে।

ব্রিক ফিল্ড মালিক আমির হোসেন মজুমদার ( ডিপজল), আবুল কাসেম মুরাদ, জাহাঙ্গীর আলম (জাহাঙ্গীর কোম্পানি) জানান, দীর্ঘদিন থেকে উপজেলা আওয়ামীলীগ নেতা জামান পাটোয়ারী দুলালের (৫০) নেতৃত্বে মোহাম্মদ আলী (৩৫), সফিকুল ইসলাম বলি (৩০) শামীম হোসেন (২২) আরিফ (২৫)সহ কয়েকজন মক্কা ব্রিক ফিল্ড, মদিনা ব্রিক ফিল্ড, জেবিএম ব্রিক ফিল্ড থেকে জোরপূর্বক ইট নিয়ে যাওয়া থেকে শুরু করে। ইটের টাকা চাওয়ায় উল্লেখিত বিবাদীগণ ব্রিকফিল্ড মালিকদের কাছে মোটা অংকের চাঁদাদাবী করে।

স্থানীয় কয়েকজন নাম প্রকাশ না করার অনুরোধ বলেন। জামান পাটোয়ারী দুলাল, দীর্ঘদিন থেকে ক্ষমতার প্রভাব খাটিয়ে জবরদখল,চাঁদাবাজি, সন্ত্রাসী”সহ বিভিন্ন কর্মকাণ্ড চালিয়ে আসছে।

এ ঘটনায় বাদী হয়ে জেবিএম ব্রিক ফিল্ডের মালিক মোঃ জাহাঙ্গীর আলম বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জীবনের নিরাপত্তা, মারধর ও চাঁদাদাবীর ঘটনায় মামলা দায়ের করেন।

এবিষয় রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, এখনো আদালতে দায়েরকৃত মামলার কপি হাতে পাই নাই। মামলার কপি পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102