ঢাকাশুক্রবার , ১৫ জানুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

রামগঞ্জে ৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন উট পাখি প্রতিকে ভোট চেয়ে গণসংযোগ

Agrajatra 24
জানুয়ারি ১৫, ২০২১ ৯:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ তামজিদ হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার লক্ষ্মীপুর

আগামী ৩০ জানুয়ারী রামগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে বর্তমান কাউন্সিলর এবং পুনরায় কাউন্সিলর পদপ্রার্থী হয়ে পৌর ৫ নং ওয়ার্ড নন্দনপুর ওয়ার্ডে ভোটারদের মাঝে নিজ প্রতীক উট পাখি মার্কার লিফলেট বিতরণ করেন।
আজ (১৫ জানুয়ারি) শুক্রবার, সকাল থেকে নিজ সামর্থকদের সাথে নিয়ে এই গণসংযোগ করেন তিঁনি।

প্রচন্ড শিতের কুয়াশা উপেক্ষা না করে বাড়ি বাড়ি গিয়ে কুশলাদি বিনিময় করে নিজ প্রতিক উট পাখি মার্কায় ভোট দেওয়ার আহবান জনান।

এসময় কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন ভোটারদের উদ্দেশ্যে বলেন, পূর্বের গত ৫ বছরে আপনাদের মাঝে যেভাবে থেকে কাজ করেছি। তার ধারাবাহিকতা বজায় রেখে আগামীতেও আপনাদের মাঝে সেভাবে থাকতে চাই। তিঁনি আরো বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ৩০ তারিখ সারাদিন উট পাখি মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে আমি আশাবাদী।নির্বাচিত হতে পারলে আপনাদের পাশে থেকে পূর্বের মতো কাজ করে যাবো ইনশাআল্লাহ্।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।