শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম :
রাজাপুরে পৃথক পৃথক জায়গা থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ…..নওগাঁয় খাদ্যমন্ত্রী রাজশাহীর হলিদাগাছিতে ৩ ফসলি জমিতে চলছে পুকুর খনন যশোরে পুরুষ সেজে মধুর প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতো তরুণী। যশোরের চৌগাছা সীমান্ত থেকে ১৪ কেজি ৪৫০ গ্রামের ১শ’ ২৪ টি স্বর্ণের বার সহ ১জন আটক। “গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” বিশ্ব নেতৃবৃন্দের ছয় সদস্যের একজন শেখ হাসিনা। শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ লক্ষীপুর মাতৃমঙ্গল হতে বের হয়ে রাস্তায় স্বাভাবিক প্রসবে সন্তান জন্ম “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি”

রাষ্ট্রদ্রোহ মামলা আমাদের ওপর অবিচার ও জুলুম

মোঃ ওমর ফারুক নরসিংদী
  • সংবাদটি লিখা হয়েছে : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ৫৯২ জন পড়েছে

আজ (৮ ডিসেম্বর) মঙ্গলবার
বেলা ১২টা থেকে রাজধানীর পুরানা পল্টনস্থ সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে
ভাস্কর্য বিষয়ক চলমান ইস্যু নিয়ে এক জরুরি সংবাদ সম্মেলন করেন চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম । এতে তিনি ভাস্কর্য বা মূর্তির বিরুদ্ধে বলায় রাষ্ট্রদ্রোহের মামলার নিন্দা জানান।
এবং বলেন যে
‘রাষ্ট্রদ্রোহ মামলার যে প্রক্রিয়া আমাদের বিরুদ্ধে চলছে, আমি মনে করি এটা সরাসরি জুলুম এবং অবিচার।’ তিনি আরও বলেন রাষ্ট্রদ্রোহীতার মতো কোন কাজ কিংবা অপরাধ আমরা করিনি। এ মামলা যদি আদালত আমলে নেয়; তাহলে আমি মনে করব এটি আমাদের ওপরে অবৈধ হস্তক্ষেপ। আমরা দেশের জনগণের কাছে এটি তুলে ধরব। আপামর জনগণ এর বিচার করবে।

এতে তিনি নিজের অবস্থান পরিস্কার করে বলেন, আমরা বঙ্গবন্ধুর বিরোধিতা করছি না। যারা বঙ্গবন্ধুকে হত্যার ক্ষেত্র তৈরি করেছে এবং তাঁর মৃত্যুর পরে উল্লাস করেছে তারা উদ্দেশ্যমূলকভাবে ভাস্কর্যের বিরোধিতাকে মরহুম বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বিরোধিতা বলে প্রচার করার অপচেষ্টা করছেন। ইতঃপূর্বে আমরা আমরা আরো বিভিন্ন সময় মূর্তির বিরোধিতা করেছি। বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণ এটি বঙ্গবন্ধুর প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ। কারণ একারণে মৃত ব্যক্তির ওপর আযাব হয়। অবস্থাদৃষ্টে মনে হয় যে বঙ্গবন্ধুর প্রতি সম্মান বা ভালবাসা তাদের উদ্দেশ্য নয় বরং তাওহীদ বিরোধিতাই তাদের মূল উদ্দেশ্য।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102