ঢাকাবৃহস্পতিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ রামগঞ্জের মোহাম্মদ আনোয়ার হোসেন

Agrajatra 24
ফেব্রুয়ারি ২৫, ২০২১ ১১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ তামজিদ হোসেন রুবেল, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি: লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন মানবিক ব্যক্তিত্ব ও করোনাযোদ্ধা রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন।
আজ বুধবার মাসিক কল্যান সভায় বিগত মাসে ওয়ারেন্ট তামিল, সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধারসহ মাদক বিক্রেতাদের আটক ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে বিশেষ ভূমিকা রাখায় জেলা পুলিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামান (পিপিএম-সেবা) রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেনের হাতে সন্মাননা স্মারক তুলে দেন।
জানা যায় চট্টগ্রামের সন্দীপের সন্তান মোহাম্মদ আনোয়ার হোসেন দীর্ঘদিন ঢাকার মীরপুর শাহ আলি থানা, ধানমন্ডি থানা, গোয়েন্দা বিভাগসহ বিভিন্ন থানায় সুনামের সাথে নিজের কার্যক্রম চালিয়ে আসেন।
দেশ ও দেশের জন্য তার কর্মদক্ষতা, আন্তরিকতা এবং মানবিক গুনাবলির কারনে জাতিসংঘ শান্তিমিশনে বিশেষ পুরুস্কারে ভূষিত হয়েছেন।
এছাড়া (কভিড ১৯) করোনা ভাইরাসের মতো ক্রান্তিকাল মুহুর্তে রামগঞ্জ থানার এ অফিসারের মানবিক কার্যক্রম হৃদয় কাঁড়ে উপজেলার সাধারণ মানুষের। মেঘ-বৃষ্টি-রোদ উপেক্ষা করে করোনায় আক্রান্তসহ করোনার দূর্যোগে অসহায় মানুষদের পাশে খাবার নিয়ে ছুটে যেতেন উপজেলার প্রত্যন্ত অঞ্চলে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ডেঙ্গু ও ছেলেধরা গুজব নিরসনে পথসভা ও ব্যপক প্রচারনায় নিরলস পরিশ্রম করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা আওয়ামীলীগের এক নেতা জানান, একজন ওসি হিসাবে মানবিক গুনাবলির কারনে পুরো পুলিশ প্রশাসনের মুখ উজ্জল করেছেন আনোয়ার হোসেন। রামগঞ্জে এ ধরনের অফিসার ইনর্চাজ অতীতে পাইনি-ভবিষ্যতেও পাবো কি না সন্দেহ আছে।
শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে নির্বাচিত হওয়ার পর রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আমি মহান রাব্বুল আলামীনের কাছে চিরকৃতজ্ঞ। আমার মায়ের দোয়া সবসময়ই আমার সাথে রয়েছে। আর রামগঞ্জ উপজেলার মানুষ আমাকে যেভাবে সহযোগীতা করেছেন, তা চিরস্মরনীয় হয়ে থাকবে। আমার পরিবার, স্ত্রী ও সন্তানের জন্য সবার দোয়া ভালোবাসা কামনা করছি। আর যাদের কারনে আমি ভালো কাজে উৎসাহ পাই, তারা আমার থানার সহকর্মীবৃন্দ।
উল্লেখ্য ২০১৯ইং সনের ২৩ মে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন মোহাম্মদ আনোয়ার হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।