ঢাকাসোমবার , ৪ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটের পঞ্চগ্রামে রাত্রিকালীন ব্যাটমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত

মৃনাল কান্তি রায় সরকার- স্টাফ রিপোর্টার।
জানুয়ারি ৪, ২০২১ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

মৃনাল কান্তি রায় সরকার, স্টাফ রিপোর্টার

লালমনিরহাট সদর উপজেলাধীন পঞ্চগ্রাম ইউনিয়নের সিন্দুরমতি নামাপাড়া নামক স্থানে কৃষ্ণকান্ত যুব সমাজ কর্তৃক আয়োজিত রাত্রিকালীন ব্যাটমিন্টন টুর্ণামেন্টের দ্বিতীয় খেলাটি অনুষ্ঠিত হয়।

সিন্দুরমতি জুনিয়র স্পোর্টিং ক্লাব ও হিমেল স্টুডিও’র মধ্যকার খেলায় মোঃ তাজুল ইসলাম ব্যাপারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও মানবাধিকার কর্মী কৃষিবিদ মৃনাল কান্তি রায় সরকার।

প্রধান অতিথি কৃষিবিদ মৃনাল কান্তি রায় সরকার বলেন,”মাদক ও দূর্নীতিমুক্ত সমাজ বিনির্মাণে খেলাধুলার কোন বিকল্প নাই। খেলাধুলা মানুষের মনকে প্রশান্তি দেয় ও শরীর সুস্থ্য রাখতে সহযোগিতা করে। খেলাধলার এই আয়োজনকে আমি সাধুবাদ জানাই।”

এ সময় উক্ত খেলায় আরও উপস্থিত ছিলেন পঞ্চগ্রাম ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভরত চন্দ্র রায়; বড়বাড়ি অটোমালিক সমিতির সভাপতি রন্জিৎ চন্দ্র রায়; বিশিষ্ট সমাজসেবক সন্তোষ কুমার মোহন্ত; সাংবাদিক মমিনুর ইসলাম মমিন; তরুণ সংগঠক এন.কে. অভিজিৎ রায় ও বিজন কুমার রায়; মানবাধিকার কর্মী অনিমেষ চন্দ্র রায় বাবলা ও পঞ্চগ্রাম ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা সদস্য মোছাঃ লাকি বেগমসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।