Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

লালমনিরহাটে “কেপিএল-২০” এর ২য় সেমি-ফাইনাল অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

 

মৃনাল কান্তি রায় সরকার, স্টাফ রিপোর্টার

লালমনিরহাট সদর উপজেলাধীন পঞ্চগ্রাম ইউনিয়নের খোঁড়াগাছে সততা স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত “খোঁড়াগাছ প্রিমিয়ার লীগ(KPL-20)” এর প্রথম আসরের দ্বিতীয় সেমি-ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

অদ্য ৭ই জানুয়ারি (বৃহস্পতিবার) ‘রাজারহাট ক্রিকেট একাদশ’ ও ‘শফিউজ্জামান টুকু স্পোর্টিং ক্লাবে’র মধ্যকার খেলায় “রাজারহাট ক্রিকেট একাদশ” ৪ উইকেটে জয় লাভ করে।

 

উক্ত খেলায় পঞ্চগ্রাম ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান মন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার শুভ উদ্বোধন করেন লালমনিরহাট জেলা জর্জ কোর্টের বিজ্ঞ আইনজীবী অ্যাডঃ সন্তোষ কুমার রায়। এসময় প্রধান অতিথি অ্যাডভোকেট সন্তোষ কুমার রায় বলেন,”মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ বিনির্মাণে খেলাধুলার কোন বিকল্প নেই। শারীরিক সুস্থ্যতা ও মানসিক প্রশান্তির জন্য “কেপিএল-২০” এর আয়োজনকে আমি স্বাগত জানাই।

” উক্ত খেলায় আরও উপস্থিত ছিলেন কৃষিবিদ মৃনাল কান্তি রায় সরকার; মোয়াজ্জেমুল হক সরকার(লুলু); সাংবাদিক মমিনুর ইসলাম মমিন; তরুন সংগঠক এন. কে. অভিজিৎ রায় ও রবিউল ইসলাম; বিশিষ্ট সমাজসেবক শিপন কুমার রায় সরকার এবং সততা স্পোর্টিং ক্লাবের সভাপতি কামরুজ্জামান নয়ন মন্ডল ও সহ-সভাপতি মোঃ দুলাল হোসেনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। উক্ত খেলায় ধারাবিবরণীর দায়িত্বে ছিলেন তরুণ ধারাধাষ্যকার লুট আহম্মেদ লোহান।