ঢাকাসোমবার , ৩১ অক্টোবর ২০২২
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুরের সখিপুরে ২৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Agrajatra 24
অক্টোবর ৩১, ২০২২ ৫:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

শফিকুল ইসলাম সোহেল
সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট ঢাকা

শরীয়তপুর জেলার সখিপুর থানাধীন চরফিলিজ বাজারে অভিযান পরিচালনা করে জাহাঙ্গীর আলম (৪৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব – ৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার এর নেতৃত্বে রবিবার (৩০ অক্টোবর) ১ টা ১৫ মিনিটের সময় সখিপুর থানাধীন চরফিলিজ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ২৮ কেজি গাজ সহ উক্ত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে। এছাড়াও মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

আটকৃত আসামী জাহাঙ্গীর আলম কুমিল্লার চৌদ্দগ্রাম থানার সৈয়দপুর এলাকার মৃত বশির উদ্দিনের ছেলে।আটককৃত আসামী র‍্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা থেকে হরিনা ফেরীঘাট ব্যবহার করে শরীয়তপুর ও মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।

আসামীকে উদ্ধারকৃত গাঁজা এবং অন্যান্য আলামতসহ সখিপুর থানায় হস্তান্তর করা হয়। এ বিষয়ে শরীয়তপুরের সখিপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।