ঢাকাশুক্রবার , ১৯ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির সুস্থতা কামনায়, চেয়ারম্যান পদপ্রার্থী ইসমাইল হোসেনের উদোগ্যে মিলাদ ও দোয়া।

Agrajatra 24
ফেব্রুয়ারি ১৯, ২০২১ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জাহিদুল ইসলাম, হাইমচরঃ

চাঁদপুর সদর হাইমচর ৩ আসনের নির্বাচিত সংসদ সদস্য শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি ও তার স্বামী ডাঃ তৌফিক নেওয়াজ দীর্ঘ দিন অসুস্থত রয়েছেন।চাঁদপুর সদর- হাইমচর এলাকার উন্নয়নের রুপকার মাননীয় শিক্ষামন্ত্রী ও তার স্বামী ডাঃ তৌফিক নেওয়াজ এর সুস্থতা কামনায়,হাইমচর উপজেলার ২ নং উঃ আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও হাইমচর উপজেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য,বিশিষ্ট সমাজ সেবক, হাজী মোঃ ইসমাইল হোসেন আখন এর উদোগ্যে,বাংলা বাজার কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৯ ফেব্রুয়ারী শুক্রবার বাদজুমা বাংলা বাজার কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন,বাংলা বাজার কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ তৈয়ম্মুম ইসলাম।

এসময় মসজিদে উপস্থিত মুসল্লীদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী ইসমাইল হোসেন আখন কুশল বিনিময় করলে, উপস্থিত মুসল্লীগন ও এলাকাবাসী তাকে জড়িয়ে ধরে আবেগ আপ্লুত হয়ে পরেন।এবং এলাকাবাসী দ্যার্থহীন কন্ঠে ঘোষণা দিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী ইসমাইল হোসেন আখন কে পূর্ণ সমর্থন ব্যাক্ত করেন। এসময় ইসমাইল হোসেন আখন বলেন, আমাদের চাঁদপুর সদর -হাইমচর ৩ নির্বাচনী এলাকার মাননীয় শিক্ষামন্ত্রী ও এলাকার উন্নয়নের রুপকার, আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি ও তার স্বামী ডাঃ তৌফিক নেওয়াজ অসুস্থ রয়েছেন, ওনাদের সুস্থতা কামনায়, আমি আপনাদেরে আল্লাহর দরবারে আরেগ্য লাভের জন্য আপনাদের দোয়া কামনা করছি। তিনি বলেন, আমাদের মাননীয় শিক্ষামন্ত্রী, আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি ও তার স্বামী ডাঃ তৌফিক নেওয়াজ এখনও অসুস্থ তাই আপনাদের কাছে আমি আবারও মন্ত্রী মহোদয় ও তার স্বামীর জন্য,নেক দোয়া কামনা করছি। এবং আগামী ইউপি নির্বাচনে আমাকে যদি আমার দলের উপরস্থ নেতৃবৃন্দের সহযোগিতায় নৌকা প্রতিকে মনোনীত করে, তাহলে আমি আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে আমার নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাবো ইনশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।