Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

শুভ জন্মদিন সাংবাদিক রুহুল আমিন

লেখক:
প্রকাশ: ১ বছর আগে
Exif_JPEG_420

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

নীলফামারীর ডিমলা রিপোর্টার্স ক্লাব’র প্রচার সম্পাদক, অনুসন্ধান মুলক জাতীয় অগ্রযাত্রা পত্রিকার স্টাফ রিপোর্টার, Dtv(ডিমলা টিভির)বার্তা সম্পাদক ও অনলাইন পত্রিকা “মুক্তির ৭১ নিউজ ডট কম”এর উপজেলা প্রতিনিধি রুহুল আমিন’র আজ শুভ জন্ম দিন, আজকের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। জন্মদিন উপলক্ষে বিভিন্ন মহল তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

জন্মদিনে ডিমলা রিপোর্টার্স ক্লাব’র সভাপতি ও সকল সদস্যবৃন্দ সহ সহকর্মীবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী বৃন্দ এবং সুধি সমাজ, আত্মীয় স্বজন, ভাই বন্ধু শুভাকাঙ্ক্ষী অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

রিপোর্টার্স ক্লাব’র সভাপতি সবুজ ইসলাম বলেন, সাংবাদিক রুহুল আমিন সাংবাদিকতার কর্ম-দক্ষতা কারণে উপজেলার সর্ব মহলে সুনাম অর্জন করেছে। সে আমাদের একজন সাহসী কর্মী ,তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আগামীর দিনগুলো সত্যের সাথে পথ চলা যেনো আরো দৃঢ় ও উজ্জল হয় এই প্রত্যাশাই করি।

সাংবাদিক রুহুল আমিন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন “যারা ইতিমধ্যে অনেকেই আমাকে ভালোবেসে আমার এই ক্ষুদ্র জীবনের জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন, প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি। সেই সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি!দুনিয়াতে সুস্থ থাকা সৃষ্টি কর্তার বড় নিয়ামত তাই সবাই আমার ও আমার পরিবার যেন সুস্থ থাকি সে জন্য দোয়া করবেন, আমিও সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি। ধন্যবাদ সবাইকে।