ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

শ্রীপুরে নবম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের

মোঃলিয়াকত হোসাইন, গাজীপুর:
ফেব্রুয়ারি ৭, ২০২১ ৬:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

গাজীপুরের শ্রীপুরে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে রাব্বি ২৪ নামের এক যুবককের বিরুদ্ধে গত ২৯/০১/২০২১ ইং তারিখে শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত রাব্বি পলাতক রয়েছে।

অভিযুক্ত রাব্বি উপজেলার ২নংগাজীপুর ইউনিয়নের নিজমাওনা গ্রামের শামসুল হকের ছেলে।ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।ভিকটিম ও থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায় করোনা ভাইরাস সংক্রামক রোগের কারনে বিদ্যালয় বন্ধ থাকায় ভিকটিম বাড়িতেই লেখাপড়া করতো গত ২৬ নভেম্বর ভিকটিমের বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ভিকটিমকে বাড়িতে রেখে স্বামীকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যান তার মা।এরই মধ্যে গত ৩০ নভেম্বর রাত সাড়ে ১১ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে ফেরার সময় রাব্বী ভিকটিমের মুখ চেপে ধরে চাদর দিয়ে হাত বেঁধে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক ধর্ষণ করে।

জানা যায় অভিযুক্ত রাব্বি একই এলাকার স্থানীয় বাসিন্দা। চিকিৎসা শেষে ভিকটিমের মা বাড়িতে ফিরে আসলে ভিকটিম তার মা’কে ঘটনাটি জানায়।পরে বিষয়টি রাব্বির পরিবারকে জানালে তারা অর্থনৈতিক প্রলোভন দেখিয়ে মীমাংসার জন্য চাপ দেয়। ভিকটিম ও তার পরিবার তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় নানা ধরনের হুমকি ধমকি দিয়ে আসচ্ছে বলে জানান ভিকটিমের মা।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) কামরুল হাসান জানান, মামলার পর ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।অভিযুক্ত রাব্বী পলাতক রয়েছে, তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।