ঢাকারবিবার , ২০ ডিসেম্বর ২০২০
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

শ্রীমঙ্গলে র‍্যাব-৯ এর অভিযানে ৭০১ পিস ইয়াবা ও নগদ ৫৬,৫৮৫/-টাকা সহ গ্রেফতার-০১

Agrajatra 24
ডিসেম্বর ২০, ২০২০ ৬:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

মো.আব্দুল্লাহ আল যোবায়ের শ্রীমঙ্গল প্রতিনিধিঃ-র‍্যাব-৯ সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প)এর অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন আল-আমিন হোটেলের সামনে থেকে ৭০১ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৫৬,৫৮৫/-টাকা সহ গ্রেফতার-০১

গতকাল শনিবার (১৯শে ডিসেম্বর) রাতে ‌এক গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি অভিযানিক চৌকশদল কোম্পানি কমান্ডারের নেতৃত্বে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার নওয়াপাড়া ইউনিয়নের আল-আমিন ফুডস ফেয়ার হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে থেকে ৭০১ পিস ইয়াবা, ০১ টি মোটর সাইকেল ও নগদ-৫৬,৫৮৫/- টাকা সহ অভিযুক্ত মোঃরতন মিয়া (৩২), পিতা-মৃত জারু মিয়া, গ্রাম-মধ্য বেজুড়া, থানাঃ মাধবপুর, জেলাঃ হবিগন্জ কে গ্রেফতার করেন।

এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর কাছে জানতে চাইলে তিনি আমাদের বলেন, আমরা এমন সংবাদের ভিত্তিতে আমাদের একটি অভিযানিক দল সেখানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। এবং সেই সাথে আমি আশাকরি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না ইনশাআল্লাহ।

উল্লেখিত ঘটনায় র‍্যাব বাদী হয়ে মামলা দায়ের করে আলামত সহ আসামীদেরকে সংশ্লিষ্ঠ থানায় প্রেরন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।