ঢাকারবিবার , ৩ জানুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসাবে আবারো পদক পেলেন শিবপুর মডেল থানার এস আই আফজাল হোসেন

মোঃ ওমর ফারুক, নরসিংদীঃ
জানুয়ারি ৩, ২০২১ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদীর শিবপুর মডেল থানার এসআই আফজাল হোসেন ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, ডাকাত গ্রেপ্তার করায় আবারো থানার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) হিসাবে শ্রেষ্ঠ পুরস্কার পেলেন।

গতকাল বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে নরসিংদী জেলা পুলিশের নভেম্বর/২০২০ মাসের মাসিক কল্যান সভায় পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম তাকে এই পুরস্কার প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন জেলার সকল থানার অফিসার ইনচার্জ (ওসি) এছাড়াও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এর আগে আরো ৩ বার এসআই আফজাল শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসাবে এই পদক গ্রহন করেছেন বলে সুত্রে জানা গেছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির ক্ষেত্রে এসআই আফজাল গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছেন তার থানা এলাকায়। সোনার বাংলা বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে শিবপুর মডেল থানার সম্মানিত ওসি মোল্লা আজিজুর রহমানের দিক নির্দেশনায়
তার চৌকস সাহসীকতা এবং নিরলস চেষ্টা প্রচেষ্টায়
তিনি তার মহান কর্তব্য পালন করে যাচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।