মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:০২ পূর্বাহ্ন

সংবাদ প্রকাশের জেরে দিনাজপুরে ২ সাংবাদিককে হাত কেটে হত্যার হুমকি

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ৫ মে, ২০২১
  • ১৮৪ জন পড়েছে

রিপোর্টঃ জিকরুল হক –

সংবাদ প্রকাশের জেরে দিনাজপুরের পার্বতীপুরে সাংবাদিক জাকারিয়া হোসেন এবং লিমম হায়দারকে হাত কেটে হত্যার হুমকি দেয়া হয়েছে। এজন্য ভাড়াটে কিলারদের সাথেও চুক্তি করা হয়েছে বলে একটি সুত্রে জানা গেছে।
অনুসন্ধানে জানা যায়, হত্যাচেষ্টা (মামলা নংঃ জি আর ১৯৪ দিনাজপুর) মামলার গ্রেফতারকৃত আসামি মুকিত সরকার কিছুদিন পূর্বে গ্রেফতার হয়। আসামি মুকিত সরকার স্বপন দিনাজপুরের পার্বতীপুরে মহবপুর গ্রামের রেজাউল সরকারের ছেলে। গত ২৫ শে মার্চ দিনাজপুরের কোতোয়ালি থানার এসআই শামীম দিনাজপুর ডায়াবেটিক হাসপাতাল এলাকা থেকে আসামিকে গ্রেপ্তার করেন।
উক্ত গ্রেফতারের নিউজ একজন সংবাদকর্মী হিসেবে গণমাধ্যমে প্রকাশ করায় সাংবাদিক জাকারিয়া এবং লিমন হায়দারকে এই হত্যার হুমকি দেয়া হয়। বিভিন্ন সময়ে মুঠোফোনে এ হত্যার হুমকি দেয়া হচ্ছে এবং গত ২৪ এপ্রিল দুই সাংবাদিক জাকারিয়া হোসেন এবং লিমন হায়দারকে দিনাজপুরের পার্বতীপুরের আমবাড়ি বাজারে রাস্তা আটকে অশ্লীল ভাষায় গালাগালি করে আক্রমণাত্মক হয়ে ওঠে এবং উপস্থিত লোকজনের সহায়তায় দুই সাংবাদিক সেখান থেকে কিছু সময় পর নিরাপদে বের হয়ে চলে আসে।
আরো জানা যায়, আসামি মুকিত সরকার ১ লক্ষ টাকায় কতিপয় ভাড়াটিয়া ঠিক করেন সাংবাদিক জাকারিয়া এবং সাংবাদিক লিমন হায়দারকে হত্যা করার জন্য যার হুমকি বিভিন্ন মোবাইল নম্বর থেকে মুঠোফোনের মাধ্যমেও দেয়া হয়।
এমতাবস্থায় জাকারিয়া হোসেন ভবিষ্যৎ নিরাপত্তার স্বার্থে পার্বতীপুর মডেল থানায় গত ২৫শে এপ্রিল একটি সাধারণ ডায়েরি (নংঃ ১১২৮) করেছেন।
সূত্রে জানা যায়, আসামি মুকিতের নামে একাধিক মামলা ও হত্যাচেষ্টার অভিযোগ রয়েছে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102