শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
পদ্মা নদীতে পাওয়া লাশ যশোর সদরের মোঃ মিনারুলের ইসলামপুরে মাদকের অভিযানে ৩শ লিটার মদসহ নারী আটক – আগামী নির্বাচনের সেপ্টেম্বর পর্যন্ত রাজপথ দখলে থাকবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী নওগাঁর মাদক সেবির ৬ মাসের সাজা জামালপুরে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বাড়ির মালিক উপসহকারী কৃষি কর্মকর্তা গ্রেপ্তার- খুলনায় “বাংলাদেশ প্রেসক্লাব” রুপসা উপজেলা শাখা আহ্বায়ক কমিটির পক্ষ থেকে জনপ্রতিনিধি ও প্রশাসনের সাথে সৌজন্য সাক্ষাৎ। গোবিন্দগঞ্জে নিখোঁজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার ১০ মামলার আসামী গ্রেফতার মহেশখালীতে কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১ একাকীত্বের অবসান ঘটালেন সাংবাদিক তানভীর ইরাক রাজশাহীর দুর্গাপুর নান্দিগ্রাম ডি.এস আলিম মাদ্রাসা যেন ভূতের বাড়ি জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি দেশকে সঙ্কট ও বিপর্যয়ের মুখে ফেলে দিয়েছে – অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ ভৈরবে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক দখলীকৃত ফুটপাত উচ্ছেদ অভিযান বগুড়ার সারিয়াকান্দিতে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী অন্তঃসত্বা সুন্দরগঞ্জে প্রতিবন্ধীকে ধর্ষণ মামলায় উপ-সচিবের রিমান্ড সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে নেত্রকোণায় জেলা সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত ঘরের আশায় দ্বারে দ্বারে ঘুরেও ঘর পায়নি প্রতিবন্ধী মোকছেদুল গাজীপুর জেলার সামাজিক-সম্প্রীতি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

সংবাদ প্রকাশের জেরে সবুজ বাংলাদেশের সম্পাদক মাসুদকে প্রাণনাশের হুমকি; থানায় জিডি

Agrajatra24.com
  • সংবাদটি লিখা হয়েছে : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৫৮ জন পড়েছে

!

স্টাফ রিপোর্টারঃ

জাতীয় দৈনিক সবুজ বাংলাদেশ এর সম্পাদক মাসুদ কে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। সাংবাদিক মোহাম্মদ মাসুদ এর বক্তব্যে জানা যায়ঃ

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় মানব পাচার ও কিশোর গ্যাং নিয়ে ইতিমধ্যে দৈনিক সবুজ বাংলাদেশ পত্রিকায় বেশ কয়েকটি সংবাদ প্রকাশ করা হলে থানা পুলিশ নড়েচড়ে বসে।

এতে একদল মানব পাচারকারী চক্রের ব্যবসা বন্ধ হয়ে যায়। এতে তারা দৈনিক সবুজ বাংলাদেশ পত্রিকার উপর ক্ষিপ্ত হয়ে পত্রিকায় কর্মরত সাংবাদিক ও সম্পাদককে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এই মানব পাচারকারী চক্রদের মধ্যে অন্যতম হচ্ছে তাহমিনা সুলতানা। তাহমিনার মূল ব্যবসা হলো মানব পাচার। মানব পাচার করেই আজ তাহমিনা কোটি কোটি টাকার মালিক। নামে বেনামে জায়গাসহ একাধিক গাড়ি বাড়ির মালিক এ তাহমিনা।

টিকিটিং এর আড়ালে গ্রামের বেকার পুরূষদের নিজের স্বামী বানিয়ে মালোশিয়াতে পাচার করে এ তাহমিনা। তবে তার স্বামী বানানোর এ কলে নিঃস্ব হয়েছে বহু পুরুষ, বহু পরিবার।

সংবাদ প্রকাশের পর ক্ষিপ্ত হয়ে এ তাহমিনা সবুজ বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অপপ্রচেষ্টাও করে। এরই ধারাবাহিকতায় থানায় মিথ্যা অভিযোগ দিয়ে একটি জিডিও করে।

দৈনিক সবুজ বাংলাদেশ এর সম্পাদক মোহাম্মদ মাসুদ আরো বলেন, তথাকথিত এ জাতীয় মানব পাচারকারীদের হুমকি ধমকিতে থামিয়ে রাখা যাবেনা সবুজ বাংলাদেশের লেখাকে। স্তব্ধ করে দেওয়া যাবেনা সবুজ বাংলাদেশের প্রতিবাদী কলমকে। ইতিপূর্বেও বহু হুমকি ধমকি দেওয়া হয়েছিল কিন্তু থামানো যায়নি, আর কখনো থামানো যাবেওনা। সবুজ বাংলাদেশের কলম তার আপন গতীতেই চলবে। তিনি আরো বলেন, আমরা স্বাধীনতার কথা বলি। এ স্লোগানকে বুকে ধারণ করে আমরা অপরাধীদের মুখোশ সমাজের মানুষের সামনে উন্মোচন করি।
হামলা মামলা আর মিথ্যা মামলার ভয় কখনো করেনি সবুজ বাংলাদেশের সম্পাদক মাসুদ আর এসব কারনে তিনি থানায় একটি সাধারণ ডায়েরী করেন। একটি মানব পাচারকারী নারী চক্র বিভিন্ন পুরুষদের নিজের স্বামী বানিয়ে মোটার টাকার বিনিময়ে তাদের মালোশিয়াতে পাচার করে। কয়েক ডজন খানেক স্বামীর রেকড আছে এ তাহমিনার।

ভিজিটিং ভিসা দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে পরে দেশে ফিরে আসতে হতো এসব অসহায় মানুষদের।

আর এসব কারনেই বহুবার মালোশিয়াতে যাতায়াত করে এ তাহমিনা। মানব পাচারের টাকা দিয়ে আজ তাহমিনা কোটি কোটি টাকার মালিক। বহু সম্পত্তির মালিক বনে যাওয়া তাহমিনা রাতারাতি আংগুল ফুলে কলাগাছ। সে এসব সম্পত্তির কোন ট্যাক্স ভ্যাটও প্রদান করেনা।

Website | + posts

Agrajatra 24 The most investigative weekly newspaper of Bangladesh

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102