সোমবার, ১৬ মে ২০২২, ১১:৫৭ অপরাহ্ন

সম্ভাব্য সহ- সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ শুক্কুর। সকলের দোয়া ও সমর্থন চেয়েছে

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১৭১ জন পড়েছে

(স্টাফ রিপোর্টার) গোয়াইনঘাট থেকে

আসন্ন জাফলং বল্লাঘাট পাথর উত্তোলন ও সরবরাহকারী শ্রমিক বহুমুখী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে সম্ভাব্য সহ-সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ আব্দুলশুক্কুর।

আসন্ন জাফলং বল্লাঘাট পাথর উত্তোলন ও সরবরাহকারী শ্রমিক বহুমুখী সমবায় সমিতি লিঃ রেজিঃ- নং-৫৯/১)এর ত্রি-বার্ষিক নির্বাচনে ২০২১-২০২৪ইং সনের মোঃ শুক্কুর।সম্ভাব্য সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ শুক্কুর শ্রমিক ও সর্ব-স্তরের জনসাধারণের মাঝে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। বলে জানাগেছে তিনি ইতিপূর্বে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে রয়েছেন সৎ এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। সুখে-দুঃখে বিপদে ও দুঃসময়ে শ্রমিকদের পাশে থেকে অধিকার আদায়ের লক্ষ্যে সবসময় কাজ করে গেছেন। তার সাথে কথা বললে তিনি জানান, আমি দিন রাত শ্রমিকদের আঁকে ডাকে সারা দেই এবং আসন্ন জাফলং বল্লাঘাট পাথর শ্রমিক সংগঠনের নির্বাচনে শ্রমিক ভাইদের উদ্দেশ্য বলতে চাই আমাকে যদি আপনাদের সকল প্রকার সহযোগিতা ও পরামর্শ দিয়ে মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে বিজয়ী করা হয়।আমি সকল মেহনতী শ্রমিক ভাইদের পাশে থেকে আমার সাধ্যে অনুযায়ী আপনাদের সেবা যাবো। আপনাদের সকলের দোয়া ও সহযোগিতায় আমাকে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।
সকলের সুস্বাস্থ্য কামনা করছি সকল প্রকার সহযোগিতা ও দোয়া প্রত্যাশী। সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

শুভেচ্ছান্তে আব্দুল শুক্কুর

সম্ভাব্য সহ-সাধারণ সম্পাদক পদপ্রার্থী জাফলং বল্লাঘাট পাথর উত্তোলন ও সরবরাহকারী শ্রমিক বহুমুখী সমবায় সমিতি লিঃ রেজিঃ- নং- ৫৯/১)এর ত্রি বার্ষিকনির্বাচনে আপনাদের সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102