বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজাপুরে গণহত্যা দিবস পালিত ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহড়ের কালিবাড়ীতে বিশেষ প্রার্থনা। শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন আজকে অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে ঢাকসাস সাংবাদিক সমিতির ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী মেলান্দহে আভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২২ অভিযানের শুভ উদ্ভোদন ডিবি, নরসিংদী কর্তৃক ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রংপুরে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নবগঠিত কোতোয়ালি থানার সভাপতি সম্পাদক-কে বরণ স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গফরগাঁওয়ে যুবলীগের বর্ণাঢ্য র‍্যালি

সরাইলে প্রশাসনের কারণে নৌকার হার, সংবাদ সম্মেলনে দাবী এড. মো. শফিকুল ইসলামের

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ২২ জন পড়েছে

ইয়াছিন মাহমুদ
ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল প্রেসক্লাবে শনিবার বিকাল -০৩ টায় প্রশাসনের কারণে নৌকা হেরে যায়।
এবিষয়ে সংবাদ সম্মেলন করেন অরুয়াইল ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী এড. মো. শফিকুল ইসলাম।

ওনি লিখিত অভিযোগ করে বলেন, গত -২৮ নভেম্বর নির্বাচনে আমাকে প্রশাসনে যোগ সাজেশে আমি হেরেছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা আমার নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও অরুয়াইল ইউনিয়ন আওয়ালীগের সভাপতি জনাব আবু তালেবকে নির্বাচনের দিন ইউএনও সাহেবের রুমে নিয়ে -০৩ ঘন্টা আটক করে রাখেন। এতে জনমনে আতংক সৃষ্টি হয়।

এদিকে বিভিন্ন কেন্দ্রে প্রশাসনের লোক দিয়ে আমার দেয়া পুলিং এজেন্ট কে রুমে আটকে রাখেন। ভোট গণনা শেষ হওয়ার পর আমার লোকদেরকে ছাড়েন। তারা নৌকার বেইজ দেখে দেখে আমার লোকদের বেদম পেটায়। নির্বাচনের দিন প্রশাসনের হাতে আমার ৩০জন নেতাকর্মীরা আহত হয়। এসময় প্রশাসনের এই মারমূখি পদক্ষেপ দেখে আমার কর্মী সমর্থকদের জনমনে আতঙ্ক সৃষ্টি হয়। আর এই সুযোগে আমার প্রতিপক্ষ লাঙ্গল প্রতীকের প্রার্থী লোকজন জাল ভোট দেয়। আমি একাধিকবার প্রশাসনকে বললেও উনারা নীরব থাকেন। তাতে বোঝা যাচ্ছিল প্রশাসনের লোকজন প্রার্থীর সমর্থনে কাজ করছিল। তাই নির্বাচনে অনিয়ম ও বাতিল চেয়ে আমি ২ ডিসেম্বর মাননীয় প্রধান মন্ত্রীর দপ্তর ও প্রধান নির্বাচন কার্য্যলয়ে লিখিত অভিযোগ করেছি। অরুয়াইল গত ২৮ নভেম্বরের নির্বাচন তদন্ত সাপেক্ষে সকল অনিয়মের বিচার চেয়ে পুনরায় নির্বাচন চায়।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102