ঢাকাবৃহস্পতিবার , ১৪ জানুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকদের বিপদে পাশে থাকুন: বিএমএসএফ

Agrajatra 24
জানুয়ারি ১৪, ২০২১ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

আবুজাফর প্রদীপ।
কুয়াকাটা বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১: সাংবাদিকের দ্বারা আরেক সাংবাদিক নির্যাতন ও মামলায় হয়রাণীর ঘটনাও বাড়ছে। তাই সাংবাদিকের এমন বিপদে বিএমএসএফের কর্মীদের পাশে থেকে সহায়তার আহবান জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। কোথাও কোন সাংবাদিক নির্যাতনের ঘটনায় সোচ্চার থাকারও আহবান জানানো হয়। সাংবাদিকদের স্বার্থে বিএমএসফের উদ্যোগে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি এবং জার্নালিস্ট শেল্টার হোম গঠন সেরা উদ্যোগ। এ সকল উদ্যোগ সফল করতে সাংবাদিকদের এগিয়ে আসারও আহবান জানানো হয়।

বুধবার কুয়াকাটায় দিনব্যাপী ট্যুরিজম পার্কে অনুষ্ঠিত বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে দক্ষিনাঞ্চলের কৃতি সন্তান আহমেদ আবু জাফর চতুর্থ বারেরমত কেন্দ্রীয় সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় তাঁকে দেয়া সংধর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এতে বিশেষ অতিথি ছিলেন কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, কেন্দ্রিয় বিএমএসএফের যুগ্ম-সম্পাদক হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক এনামুল কবীর সোহেল, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসাইন, মহিপুর থানার ওসি মনিরুজ্জামান, কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব।

কলাপাড়া ও মহিপুর বিএমএসএফের যৌথ আয়োজনে অনুষ্ঠিত সভায় অনান্যের মধ্যে কেন্দ্রীয় বিএমএসএফের সহ-সম্পাদক মিজানুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক তুষার হালদার, সাবেক কেন্দ্রীয় সদস্য এসকে রঞ্জন, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আনোয়ার হোসেন আনু, কলাপাড়া শাখা বিএমএসএফ সভাপতি এইচ আর মুক্তা, সাধারন সম্পাদক আরিফ শিকদার, ইমাম হোসেন হিমেল পাঠাগার ও সাহিত্য বিষয়ক সম্পাদক।

মহিপুর (কুয়াকাটা) শাখার সভাপতি এম মিজানুর রহমান বুলেটের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দুটি উপজেলার প্রায় শতাধিক সাংবাদিকের মিলনমেলায় পরিনত হয়। এসময় উপস্থিত সাংবাদিকরা বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে ঐক্যমত পোষন করেন।

সংবধর্ধনা অনুষ্ঠানে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরকে কুয়াকাটা পৌর মেয়র উত্তরীয় এবং ক্রেষ্ট প্রদান করেন।

মহিপুর থানা শাখার সাধারণ সম্পাদক সাইদুর রহমান সভা সঞ্চালনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।