ঢাকাশনিবার , ১২ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে মাথায় আঘাত করে এক শিশুকে খুন ; ঘাতক যুবক আটক

Agrajatra 24
ডিসেম্বর ১২, ২০২০ ৪:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

 

মোঃ মোশফিকুর রহমান স্বপন, সুনামগঞ্জ-

সুনামগঞ্জ জেলার গুজাউড়া ( হাসন নগর নগর) এলাকায় এনামুল হক মুসা ( তালহা) নামের ৪ বছরের এক শিশুকে খুন করেছে এক যুবক। নিহত শিশু তালহা গুজাউড়া গ্রামের নুরুল হকের ছেলে। শুক্রবার (১১ ডিসেম্বর) ১ টা ৪৫ মিনিটে এ ঘটনা ঘটে। এ সময় স্হানীয় এলাকাবাসী আব্দুুল হালিম নামের ঘাতক যুবককে আটক করে পুলশে সোপর্দ করেছে। ঘাতক আবদুল হালিমের বাড়ী সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শিশু তালহা শুক্রবার বেলা ১ টার দিকে বাড়ীর সামনে খেলা করছিল। এ সময় রাস্তা দিয়ে আব্দুল হালিম নামের নেশাগ্রস্ত ওই যুবক প্রথমে শিশু তালহাকে লাথি মেরে মাটিতে ফেলে দেয়।এরপর পাশে থাকা ইট হাতে নিয়ে তালহার মাথায় একাধিক বার আঘাত করে। এতে শিশু তালহার মাথা তেতলে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়।পাশের বাড়ীর লোকজন গুরুতর আহত তালহাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্হার অবনতি ঘটলে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহীদুর রহমান বলেন,ঘটনাটি খুবই মর্মান্তিক। একটি শিশুকে এই ভাবে কেউ খুন করতে পারে? ঘাতক আবদুল হালিমকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।