শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজাপুরে পৃথক পৃথক জায়গা থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ…..নওগাঁয় খাদ্যমন্ত্রী রাজশাহীর হলিদাগাছিতে ৩ ফসলি জমিতে চলছে পুকুর খনন যশোরে পুরুষ সেজে মধুর প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতো তরুণী। যশোরের চৌগাছা সীমান্ত থেকে ১৪ কেজি ৪৫০ গ্রামের ১শ’ ২৪ টি স্বর্ণের বার সহ ১জন আটক। “গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” বিশ্ব নেতৃবৃন্দের ছয় সদস্যের একজন শেখ হাসিনা। শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ লক্ষীপুর মাতৃমঙ্গল হতে বের হয়ে রাস্তায় স্বাভাবিক প্রসবে সন্তান জন্ম “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি”

স্ত্রীকে হত্যা করা এক খুনিকে আটকের শ্বাসরুদ্ধকর গল্প; অসময়ে ভালোবাসার করুণ পরিনতি

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১০১ জন পড়েছে

সম্পাদনায়ঃ নবী মাহমুদ-

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম এর ফেসবুক ওয়াল থেকে নেওয়া-

“অসময়ে ভালোবাসার করুণ পরিণতি”
দুনিয়াতে যাহা কিছু চির কল্যানকর,অর্ধেক তাহার করিয়াছে নারী, অর্ধেক তাহার নর। জাতীয় কবির পংক্তিতেই বুঝা যায় নারী ছাড়া কোন কল্যানই সম্ভব নয়। কিন্তু নারী বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্য অনুযায়ী তার স্বামীকে মনে করে তার সবচাইতে নিরাপদ আশ্রয়। তার ঘর সংসার কে নিয়ে সাজায় স্বপ্ন।এই স্বপ্ন এবং তার নিরাপদ আশ্রয় পাবার লক্ষে ধর্মীয়,শরীয়ত মতে বিবাহ ও রাষ্ট্রীয় বিধান অনুযায়ী নিকাহ রেজিস্ট্রার করে তিনবার কবুল করে তার চিরচেনা পরিবেশ এবং মা বাবা ভাইবোন ছেড়ে স্বামী এবং স্বামীর ঘরকে আপন ঠিকানা মেনে চলে যায় স্বামীর ঘরে। একটি সুখের সংসারের রঙিন স্বপ্নে স্বামীর সহযাত্রী হয় এবং কেউ কেউ চাকরি বাকরি করে সংসারে সুখ এবং সন্তানদের ভবিষ্যৎ নিরাপত্তার কথা চিন্তা করে।এর ব্যতিক্রম নয় শেরপুর নালিতাবাড়ী নিবাসী ছামিদুল হকের ২৬ বছর বয়সী মেয়ে মোসাম্মদ ছামিরন নেসা। বিগত ৫ বছর পূর্বে একই এলাকার শেরপুরের নালিতাবাড়ী ফজলুর রহমান ফরহাদ(২৭) এর সাথে সুখের সংসার গড়ার রঙিন স্বপ্নে বিভোর হয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানাধীন ভাড়া বাসাতে সংসার সাজান। সাংসারিক জীবনে উভয়েই স্যাটার্ন নামক গার্মেন্টস চাকরি নেয় এবং তাদের সংসারে ফারজানা নামে জন্মগ্রহণ করে ফুটফুটে একটি কন্যা সন্তান যার বয়স ৪ বছর। ভালোভাবেই অতিবাহিত হচ্ছিল তাদের সংসার।
হঠাৎ সুখের সংসারে যেন নেমে আসে ভয়ংকর অমানিষার নিকষ কালো অন্ধকার। ছামিরন জানতে পারেন তার নিরাপদ আশ্রয় তার স্বামী পূর্বে বিবাহিত ছিলো এবং বর্তমানে সে তার ডিভোর্স দেয়া পূর্বের স্ত্রীর নিকট যাতায়াত সহকারে নানান পরনারীর সাথে সম্পর্ক স্থাপন করে চলেছে ।এই নিয়ে শুরু হয় কথা কাটাকাটি এবং সাংসারিক অশান্তি। এমন অবস্থায় ১৬/৩/২২ ইং তারিখে স্বামী ফরহাদ শিশু কন্যা ফারজানাকে গাজীপুর চৌরাস্তা তার দাদীর কাছে রেখে তার বাসায় এসে স্ত্রী যাকে আল্লাহ কালাম পরে রাষ্ট্রীয় বিধান মেনে তার সকল দায়িত্ব নিয়েছিলেন সেই স্ত্রীকে রাতের সুবিধাজনক সময়ে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে। লাশ ঘরে রেখে ঠান্ডা মাথায় বাহির দিয়ে ঘর আটকিয়ে পলায়ন করে ।প্রতিবেশীরা দুপুর পর্যন্ত ঘর বন্ধ দেখে ছমিরনের পরিবার ও জিএমপির টঙ্গী পশ্চিম থানায় খবর পাঠায়। টিম টঙ্গী পশ্চিম থানা ঘটনাস্থলে পৌঁছে সার্বিক বিষয়াদী অবলোকন করত: শালীনতা বজায় রেখে লাশের সুরতহাল রিপোর্ট লিখে লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেলে প্রেরণ করি । এই সংক্রান্তে ছমিরন নেছার মায়ের অভিযোগের প্রেক্ষিতে টঙ্গী পশ্চিম থানার মামলা নাম্বার ১৮(০৩)২২ ধারা-৩০২ পেনাল কোড রুজু করা হয়। অতপর: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অভিভাবক সম্মানিত পুলিশ কমিশনার জনাব খন্দকার লুৎফুল কবির বিপিএম,পিপিএম স্যারের সার্বিক দিক নির্দেশনায়
অপরাধ দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব ইলতুৎ মিশ স্যারের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ হাসিবুল আলম স্যারের নির্দেশনায় এবং পরামর্শে হত্যা ঘটনাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে ডিজিটাল তথ্য প্রযুক্তির সহায়তায় স্বামী ফরহাদকে ০৭ ঘন্টার মধ্যে শেরপুর জেলা থেকে গ্রেফতার করি। স্বামী ফজলুর রহমান ফরহাদ হত্যার ঘটনা স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। বিজ্ঞ আদালতের মাধ্যমে স্বামী ফজলুর রহমান ফরহাদ এর সর্বোচ্চ শাস্তির অপেক্ষায় থাকিয়া…………
– বিশেষ কৃতজ্ঞতায় পুলিশ পরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম, উপ-পুলিশ পরিদর্শক মোঃ সাব্বির হোসেন, উপ পুলিশ পরিদর্শক মো:জিয়াউর রহমান সহ টিম টঙ্গী পশ্চিম থানা।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102