বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদক কারবারিদের আতংকের আরেক নাম ডিএনসি ও টাস্কফোর্স! চুনারুঘাটে জমিতে মাটি কাটায় বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলা। ৩ মহিলা আহত বাগমারায় যুবদলের ফরম বিতরণ অনুষ্ঠিত বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন রাজশাহী বাগমারা থানা পুলিশে’র পৃথক অভিযানে গ্রেপ্তার ৪ নওগাঁয় দুই দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন সময়ের বিবর্তনে চতুর্থ শিল্প বিপ্লব আমাদের দূয়ারে, এর সঠিক ব্যবহার জরুরী গলাচিপায় মৎস্য জীবী লীগের সাংগঠনিক সভায় কমিটির রদবদল কান উৎসবে বঙ্গবন্ধু বায়োপিকের ট্রেইলার উদ্বোধনে ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী গাইবান্ধার সুন্দরগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনার কমিটির সভা

স্বামীকে রক্ষার এগিয়ে যাওয়ার কারণে নারী নির্যাতনের শিকার

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৯৯ জন পড়েছে

মামুন মোল্লা বাউফল প্রতিনিধি

এক নারীকে এক যুবক লাঠি দিয়ে শরীরের ভিবিন্ন
অংশে আঘাত করছেন। আর ওই নারী চিৎকার করছেন।
পাশে আরও কয়েকজন লাঠি নিয়ে আছেন। এর মধ্যে নারী অচেতন হয়ে পড়েন। অচেতন হয়ে পড়ার পর এক যুবক এসে লাথি মারছেন।
এমন বর্বরতার ভিডিও চিএ শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পরে। ওই নারীর নাম আকলিমা বেগম (২০) তার স্বামীর নাম কালু (৩৯) পটুয়াখালী বাউফল চন্দ্রদ্বীপ ইউনিয়ের ৫ নং ওয়াডের বাসিন্দা। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্র করে দুই ইউপি সদ‍‍স‍্য সমর্থকদের মধ্যে গত বৃহস্পতিবার সংঘর্ষ হয়। এতে
দু পক্ষের কমপক্ষে ২৩ জন আহত। ওই সংঘর্ষের সময় আকলিমা তার স্বামী বাচাতে গেলে তার ওপর বর্বর হামলার শিকার হন। যার কিছু অংশ ভিডিও করেন স্হানীয় এক যুবক। আকলিমা ও তার স্বামী কালুকে প্রথমে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়।
জরুরী বিভাগের ডাক্তার নুর আহমেদ সাইদ জানান, আশাংকাজনক অবস্থায়
জিয়াউর রহমান, আকলিমা বেগম ও কালুকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আকলিমার শরীরের ভিবিন্ন অংশে জখম রয়েছে। তার ডান পা ভেঙ্গে গেছে। তার স্বামী কালুর ও হাড় ভেঙ্গে গেছে। বাবুল হাওলাদারের ছেলে মোঃ জিয়াউর রহমান (৩০) মাথায় প্রচণ্ড জখম রয়েছে। জিয়াউর রহমান কে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আকলিমার শুশর মোঃ সালাম বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখ করে বাউফল থানায় মামলা করেন।
বাউফল থানার ওসি দ্বায়িতে থাকা পরিদর্শক (তদন্ত ) আল মামুন বলেন, ভিডিও দেখলাম। এ একটি ন‍্যক্কারজনক ঘটনা। ঘটনা সাথে জড়িতদের গ্রেপ্তারের অভিযান অব‍্যাহত রয়েছে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102