মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজাপুরে গণহত্যা দিবস পালিত ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহড়ের কালিবাড়ীতে বিশেষ প্রার্থনা। শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন আজকে অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে ঢাকসাস সাংবাদিক সমিতির ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী মেলান্দহে আভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২২ অভিযানের শুভ উদ্ভোদন ডিবি, নরসিংদী কর্তৃক ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রংপুরে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নবগঠিত কোতোয়ালি থানার সভাপতি সম্পাদক-কে বরণ স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গফরগাঁওয়ে যুবলীগের বর্ণাঢ্য র‍্যালি

হবিগঞ্জের মাধবপুরে মাস্ক না পরায় ১৪ জনকে জরিমানা

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৭৬ জন পড়েছে

জয়নাল আহমেদ, স্টাফ রিপোর্টারঃ-

হবিগঞ্জের মাধবপুরে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে ঘোষিত স্বাস্থ্যবিধি না মানায় ১৪ জনকে ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়া অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে আবাসিক হোটেল পরিচালনায় করায় তাজমহল হোটেলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা মাধবপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাস্ক না থাকায় ৭ ব্যক্তিকে ১ হাজার ৩ শত টাকা এবং অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে আবাসিক হোটেল পরিচালনা করায় তাজমহল হোটেলের মালিককে ৫ হাজার টাকা জরিমানা করেন।

একই দিন সকালে উপজেলার জগদীশপুর তেমুনিয়ায় উপজেলার সহকারি কমিশনার ভূমি মো. মহিউদ্দিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাস্ক পরিধান না করায় ৭ ব্যক্তিকে ৭’শ টাকা জরিমানা করা হয়। এসময় থানা পুলিশসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102