রবিবার, ২২ মে ২০২২, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

হাইমচরে অসহায় ও কর্মহীন পরিবারে ইউএনওর খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টঃ- জাহিদুল ইসলাম।
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৮৫ জন পড়েছে

হাইমচর (চাঁদপুর) থেকে-

হাইমচরে অসহায়, কর্মহীন ও দিনমজুর পরিবারে ইফতারসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী। উপজেলার চরকৃষ্ণপুর, চরভাঙ্গা ও নদীর পাড় এলাকায় বসবাস করা দুস্থদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

২১ এপ্রিল বুধবার বেলা ১১টায় হাইমচর উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী নিজ উদ্যোগে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় ঘোষিত লকডাউন বাস্তবায়নে সামাজিক দুরত্ব নিশ্চিত, মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সর্বসাধারণের প্রতি আহ্বান জানান তিনি। একই সাথে জেলে, ড্রাইভার, ব্যবসায়ি, ক্রেতা-বিক্রেতাদের সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

এসময় সর্বসাধারণের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, করোনা ভাইরাস পুনরায় পাদুর্ভাব হওয়ায় সরকার লকডাউন ঘোষণা করেছে। এর দ্বিতীয় ধাক্কা মোকাবেলায় সকলকেই সচেতনতা অবলম্বন করতে হবে। সুস্থ থাকতে হলে ঘরে থাকার বিকল্প নেই।

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে সরকার বিভিন্ন সহায়তা দিয়ে থাকেন। যা সরাসরি আপনাদের কাছে পৌঁছে যায়। গত বছরের ন্যায় এবারও আপনাদের দোরগোড়ায় সরকারি সকল সেবা ও সহযোগিতা পৌঁছে যাবে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102