Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

হাইমচরে জনতা বাজার থেকে খালপাড় হয়ে সরকারি কলেজে রাস্তাটির বেহাল দশা।

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

মোঃ জাহিদুল ইসলাম, হাইমচরঃ

চাঁদপুর জেলার হাইমচর উপজেলাধীন ৩নং দক্ষিণ আলগী ইউনিয়নের জনতা বাজার থেকে খালপাড় হয়ে সরকারি কলেজে চলাচলের রাস্তাটির বেহাল দশা। সরকারি কলেজের উত্তর পাশ থেকে জনতা বাজার পর্যন্ত রাস্তাটিতে প্রতিদিন শতশত মানুষের চলাচল। কিন্তু সে রাস্তাটি এখন অটো, সিএনজি, রিকশা, সাইকেল সহ সব ধরনের যানবাহন চলাচলের অযোগ্য হয়ে পড়ে আছে নিদারুণ অবহেলায়।

উপজেলার প্রানকেন্দ্র আলগী বাজারসহ প্রতিটি সড়কের কাজ দ্রুত গতিতে চলছে। কিন্তু জনতা বাজার থেকে সরকারি কলেজ যাওয়ার জন্য ব্যবহৃত এ রাস্তাটি দীর্ঘদিন পড়ে থাকলেও কেউ রাখেননি এর খোঁজ। হয়নি টেন্ডার, শুরু হয়নি সংস্কার।

এই বিষয়ে স্থানীয় বাসিন্দারা জানান আমাদের এই রাস্তাটি অনেক দিন যাবত বেহাল দশা হয়ে রয়েছে। রাস্তাটি দিয়ে আমাদের ছেলে মেয়েরা স্কুল, কলেজ ও মাদ্ররাসায় যেতে খুবই সমস্যার মধ্যে পড়তে হয়। আমরা এই রাস্তাটির দ্রুত সংস্কার কামনা করছি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সরদার আবদুল জলীল মাস্টার বলেন- এ রাস্তাটি সংস্কার ও প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবগত করেছি। রাস্তাটি সংস্কারের প্রক্রিয়া চলছে।

উপজেলা প্রকৌশলী অফিসার সমীর কুমার পালিত জানান সঙ্গত কারণেই এ রাস্তাটির কার্পেটিং কাজ অনুমোদন হয়ে আসেনি, আগামী মেনটেনেস প্রোগ্রামে কাজটি সম্পন্ন করে দেওয়া হবে।