ঢাকামঙ্গলবার , ২৬ জানুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

হাইমচরে নবাগত নির্বাহী অফিসার এবং ওসিকে ফুলের শুভেচ্ছা জানান আলগী বাজার ব্যবসায়ি কমিটি

Agrajatra 24
জানুয়ারি ২৬, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জাহিদুল ইসলাম,হাইমচরঃ

হাইমচর উপজেলায় নবাগত নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী ও থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লাকে ফুলের শুভেচ্ছা জানান আলগী বাজার ব্যবসায়ি কমিটির নেতৃবৃন্দ।

২৬ জানুয়ারি ২০২১ মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জ এর কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন আলগী বাজার ব্যবসায়ি কমিটির সভাপতি মোঃ আনোয়ার হোসেন মাষ্টার, সহ-সভাপতি আব্দুল মতিন মুন্সি, সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম কোতওয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল আমিন, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন শিকদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী বলেন- আলগী বাজার ছোট গ্রাম্য হাট থেকে আজ শহরে রূপান্তরিত হয়েছে। এ বাজারকে ঘিরে আছে হাইমচর উপজেলার সকল গুরুত্বপূর্ণ অফিস, ব্যাংক ও হাসপাতাল। যার ফলে প্রতিদিন কয়েক হাজার মানুষের আসা-যাওয়া এ বাজারে। সেই সাথে ব্যপক যানবাহনও চলে অনবরত। তাই সর্বসাধারণের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে সর্বদা সচেতন থাকতে হবে।

তিনি আরও বলেন- বাজারের বিদ্যমান সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের চেষ্টা করতে হবে। শৌচাগার সহ যানযট নিরসনে কার্যকর প্রদক্ষেপ নিয়ে এগিয়ে যেতে হবে। সর্বোপরি শীত মৌসুমে করোনা ভাইরাস মোকাবেলায় পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সকলকে মাস্ক পরিধান নিশ্চিত করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।