ঢাকাশনিবার , ২৬ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

হাইমচরে ফাহমিদা এন্টারপ্রাইজের ফ্রিজ কেনার উপর লাকী কুপনের ড্র-অনুষ্ঠিত

জাহিদুল ইসলাম।
ডিসেম্বর ২৬, ২০২০ ৭:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

 

মোঃ জাহিদুল ইসলাম,

হাইমচর থেকে-

 

হাইমচর উপজেলা সদর আলগীবাজারের সুনামধন্য ইলেট্রনিক্স ব্যবসা প্রতিষ্ঠান ফাহমিদা এন্টার প্রাইজের প্রত্যেক বছরের মত এবারও ফ্রিজ কেনার উপর বার্ষিক লাকী কুপনের ড্র অনুষ্ঠিত হয়েছে। লাকী কুপনে প্রথম পুরস্কার ফ্রিজ পেয়েছেন ইসতিয়াক আহমেদ যার কুপন নং ছিল ১০৪১। ২য় পুরস্কার কুপন নং ১১৮০, ৩য় ১১২০, ৪র্থ ১২৭৭, ৫ম ১২৭৬, ৬ষ্ঠ ১২০৭, ৭ম ১০৩০, ৮ম ১০৩৪ ও নবম পুরস্কারের কুপন নং ১০৭৬।

২৬ ডিসেম্বর সকাল ১০টায় উপজেলা সদর আলগী বাজারের মুন্সি প্লাজার দোতলায় লাকী কুপনের ড্র অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী ও হাইমচর প্রেস ক্লাবের সহ-সভাপতি জিএম ফজলুর রহমান। ব্যবসায়ী আরিফ কোতয়ালের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন , আদর্শ শিশু নিকেতন কিন্ডার গার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিক। এসময় তিনি বলেন, ফজলুর রহমান আলগী বাজারের একজন সফল ব্যবসায়ী। তিনি তার ব্যবসায়ী প্রতিষ্ঠানকে সুন্দর ভাবে সাজাতে পরেছেন। তার সফল ব্যবসায় তিনি গ্রাহকদের মনজয় করে নিতে পেরেছেন।

তিনি ব্যবসা প্রতিষ্ঠানের সফলতা কমনা করে সতার সহিত এ প্রতিষ্ঠান এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যাশা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম কোতয়াল, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিয়াদ, সমাজসেবক আব্দুল কুদ্দুছ মেহনতি, বিল্লাল পাটওয়ারী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।