ঢাকাসোমবার , ২২ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

হাইমচরে লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন কর্তৃক বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত।

Agrajatra 24
ফেব্রুয়ারি ২২, ২০২১ ৭:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ জাহিদুল ইসলাম, হাইমচরঃ

মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস উপলক্ষ্যে হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদ মাঠে লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এবং এম এ ওয়াদুদ স্মৃতি সংসদের সার্বিক সহযোগিতায় বিনামূল্যে সকল শ্রেণির মানুষের রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে লিল্লাহিয়াত ব্লাড ডোনেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ মনির হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ও উদ্ভোধক হিসেবে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে হাইমচর উপজেলা যুবলীগ ইসমাঈল হোসেন আখন বলেন, মহান একুশে ফেব্রুয়ারি ভাষা শহিদ দিবস উপলক্ষ্যে লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন স্বেচ্ছাসেবী সংগঠনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় একটি ব্যতিক্রমী উদ্যোগ। আমি ব্যক্তিগতভাবে এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই। তিনি আরো বলেন, মানুষ হিসেবে আমাদের প্রত্যেককে সমাজের কল্যাণে ভিন্ন ভিন্ন উদ্যোগ নিয়ে কাজ করে যেতে হবে। যা আমাদের ইহকাল এবং পরকাল উভয় জীবনেই কল্যাণ বয়ে আনবে। লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন স্বেচ্ছাসেবী সংগঠনের সকল সামাজিক কর্মকান্ডে এক ও অভিন্ন হয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে বলেন, সঠিক সময়ে একজন মুমূর্ষু রোগীকে রক্ত দান করা সত্যিকারের একটি মহৎ কাজ।

এই সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিয়াদ, আওয়ামীলীগ নেতা মানিক পাটওয়ারী, হাইমচর উপজেলা মেডিকেল টেকনোলজিস্ট লেব রিয়াজ হোসেন সহ লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন সংগঠনের স্বেচ্ছাসেবকগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।