ঢাকারবিবার , ১৩ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

হাইমচরে ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন বিএনপির পরিচিতি সভা অনুষ্ঠিত

Agrajatra 24
ডিসেম্বর ১৩, ২০২০ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ জাহিদুল ইসলাম, হাইমচরঃ

ব্যপক উৎসাহ উদ্দীপনা ও জমকালো আয়োজনে হাইমচরে ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি ও প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৩ ডিসেম্বর রবিবার সকাল ১০ টায় উপজেলার চরভাঙ্গা গ্রামে খোকন চেয়ারম্যান এর বাড়ি সংলগ্ন মাঠে ৩নং দক্ষিণ ইউনিয়ন বিএনপির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির সভাপতি মোঃ কামাল হোসেন বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বাশার বাসু মাঝির সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইমচর উপজেলা বিএনপির সভাপতি মোঃ আমিন উল্যাহ বেপারী, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শফিক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা বিএনপির সহ-সভাপতি ইসহাক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনর রশীদ গাজী, আবু তাহের সরদার, আব্দুল কুদ্দুস মেহনতী, সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মাঝি, আজিজুল হক বাবুল, আক্তারুজ্জামান, দপ্তর সম্পাদক মোঃ নাজমুল হোসেন আখন, অর্থ সম্পাদক আব্দুর রশীদ খান প্রমূখ।

অতিথিবৃন্দ বক্তব্যে বলেন, দলের ক্রান্তিকালে সকল ধরনের দ্বিধাদ্বন্দ্ব ভূলে দেশনেত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে তৃনমূল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

তারা বলেন, এই সরকারের আমলে আমরা নাগরিক ও ভোটের অধিকার হারিয়েছি। নাগরিক থেকে প্রজায় পরিণত হয়েছি। আমাদের মনে সব সময় অদৃশ্য বেদনা কাজ করে। প্রতিদিন আমাদের নিপীড়ন ও মামলা-হামলার মধ্যে জীবন যাপন করতে হয়। এর মধ্যেও আপনাদের উপস্থিতি প্রমান করে আগামীর বাংলাদেশ বিএনপি শাসন করবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদল নেতা জি এম ফজলুর রহমান আকাশ, ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির সহ-সভাপতি শাহ জাহান বেপারী, আইয়ুব আলী সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম কাজী, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম গোলদার, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন গাজী, অর্থ সম্পাদক মুনসুর আহমদ পাটওয়ারী, মহিলা বিষয়ক সম্পাদক নূর জাহান বেগম, কৃষি বিষয়ক সম্পাদক রফিক গাজী সহ উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।