ঢাকারবিবার , ২০ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

হাইমচর থানায় নবাগত অফিসার ইনচার্জের যোগদান

Agrajatra 24
ডিসেম্বর ২০, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ জাহিদুল ইসলাম,হাইমচরঃ

চাঁদপুর জেলার হাইমচর থানার নবাগত অ‌ফিসার ইনচা‌র্জ হি‌সে‌বে যোগদান করেছেন মোঃ মাহবুবুর রহমান মোল্লা।

আজ ২০ ডিসেম্বর রবিবার দুপুর ১২ টায় হাইমচর থানায় সাবেক অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান এর কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। তিনি চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার ডিআই ওয়ান (ভারপ্রাপ্ত) দায়িত্ব থেকে হাইমচর থানা অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন।। তি‌নি দীর্ঘ সময় পু‌লিশ বা‌হিনী‌তে সুনা‌মের সাথে বি‌ভিন্ন প‌দে দা‌য়িত্ব পালন ক‌রে‌ছেন। মাহবুবুর রহমান মোল্লা ২০০৬ সা‌লে বাংলা‌দেশ পু‌লি‌শে যোগদা‌নের পর ঢাকায় ডিবি, মিরপুর থানা, কাফরুল থানা, নোয়াখালী, সোনাইমুড়ী, রাঙ্গামাটিসহ দেশের স্থানে সুনামের সাথে কাজ করেন। মাহবুবুর রহমান মোল্লা চাঁদপুর সদর মডেল থানার সেকেন্ড অফিসার থেকে পদোন্নতি পেয়ে মতলব উত্তর থানা, ফরিদগঞ্জ থানায় দীর্ঘদিন পুলিশ পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করেন। চাঁদপুর ম‌ডেল থানায় সে‌কেন্ড অ‌ফিসার থে‌কে প‌দোন্ন‌তি পে‌য়ে মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক তদন্ত কর্মকর্তা হি‌সে‌বে যোগদান ক‌রেন।

এরপর ফ‌রিদগ‌ঞ্জে পুলিশ পরিদর্শক তদন্তেটবদায়িত্ব পালন করেন। পুনরায় চাঁদপুর ম‌ডেল থানায় পুলিশ পরিদর্শক তদন্ত হি‌সে‌বে কর্মরত ছি‌লেন।

এছাড়াও চাঁদপুর জেলা পুলিশের বি‌শেষ শাখায় ভারপ্রাপ্ত ডি আইওয়ান হি‌সে‌বে দা‌য়িত্ব পালন ক‌রেন। পরবর্তীতে গতকাল ১৭ ডি‌সেম্বর বৃহস্প‌তিবার পু‌লিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পি‌পিএম বার এর আদে‌শে চাঁদপুর জেলার হাইমচর থানার অ‌ফিসার ইনচার্জ হি‌সে‌বে প‌দোন্ন‌তি পে‌য়েছেন। ‌মোঃ মাহবুবুর রহমান মোল্লা কু‌মিল্লা জেলার সদর দ‌ক্ষি‌ণ থানার বিজয়পু‌র তুলাত‌লি গ্রা‌মের মোল্লা বা‌ড়ির জম্মগ্রহণ করেন।

তি‌নি এক কন্যা সন্তা‌নের জনক। প‌দোন্ন‌তি পাওয়ায় প্রতি‌ক্রিয়ায় তি‌নি জানান, জনগ‌ণের সেবায় আমি আমার উপর অ‌র্পিত দা‌য়িত্ব নিষ্ঠার স‌হিত পালন কর‌তে চেষ্টা ক‌রে‌ছি। চাকুরীর শেষ দিন‌টি পর্যন্ত যেন জনগ‌ণের সেবা কর‌তে পা‌রি সেজন্য সক‌লের সহ‌যোগিতা কামনা কর‌ছি।চাকুরীতে যোগদান করে ঢাকা ডিবি, কসফরুল থানা, মিরপুর থানা, রাঙ্গামাটি, নোয়াখালি, সোনাইমুরি সহ বিভিন্ন থানায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।