ঢাকাবৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

হাতিয়ায় বাইক দূর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক আরিফের আরোগ্য কামনা

Agrajatra 24
মার্চ ৪, ২০২১ ৭:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ আজিজুর রহমান, হাতিয়া হতে-

প্রতিদিনের ন্যায় জনতা বাজার ভাঙ্গন কবলিত এলাকা থেকে নিউজ সংগ্রহ করে , ১০ কিলোমিটার দূরে নিজ বাসস্থানে ফিরছিলো সাংবাদিক আরিফ।সন্ধ্যার সময় বাঁশখালী সূইজের তেহমুনি ওভারটেক করার সময়, একটি অটোরিকশা তার হোন্ডার সামনে ক্রসিং করে।সে দ্রুত ব্রেক করলে গাড়িসহ এক্সিডেন্ট করিে।তার মা-বাবা ভাই-বোন স্ত্রী-সন্তান পাড়া-প্রতিবেশী অসংখ্য বন্ধু বান্ধব এর দোয়ার বরকতে , আল্লাহর রহমতে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যাই। হাতের তালু, বাম হাতের কনুই, পায়ের জয়েন্টে সামান্য আঘাত পাই।
সুস্থ হলেই আল্লাহর রহমতে আপনাদের সম্মুখে আবার ফিরে আসবে, ইনশাআল্লাহ।সাংবাদিক আরিফ তার ফেসবুক স্টাটাস এ বলেন-
আমার এই এক্সিডেন্ট এর সার্থকতা হবে নদী ভাঙ্গনের ভিডিও গুলি একটু শেয়ার করে দিবেন।
সবার কাছে আমার এই অনুরোধ টুকু রইল। আমি জীবনের ঝুঁকি নিয়ে নদীর পাড়ে থেকে নাওয়া-খাওয়া ভুলে ,খুব কষ্ট করে , বাড়ি থেকে ১০ কিলোমিটার দূরে গিয়ে ভিডিওগুলি করেছি। আপনারা সবাই মিলে আমার এই নদী ভাঙ্গনের ভিডিও গুলো শেয়ার করলে , আমার আর কোনো দুঃখ থাকবে না। ভাল থাকবেন সবাই, আল্লাহ হাফেজ।
আমরা সবাই সাংবাদিক আরিফ এর দ্রুত সুস্থতা কামনা করছি।আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থ করে দেন।আমিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।