ঢাকারবিবার , ৭ মার্চ ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

হাতিয়া উপজেলায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত।

Agrajatra 24
মার্চ ৭, ২০২১ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মুশফিকুর রহমান, মন্জু(হাতিয়া প্রতিনিধি)

হাতিয়া স্কুল মাদ্রাসা সহ বিভিন্ন রাজনৈতিক অঙ্গ সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

রোববার (৭ মার্চ) সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের তরফ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।এইসময় হাতিয়া উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এছাড়াও সকাল ১০ টায় হাতিয়া দারুল উলুম কামিল মাদ্রাসায় বঙ্গবন্ধুর আত্তার মাগফিরাত কামনাকরে দোয়ার আয়োজন করা হয়, উক্ত দোয়ার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাতিয়া দারুল উলুম কামিল মাদ্রাসার সম্মানিত অধ‍্যক্ষ এ ইউ এম ইদ্রিস,
এসময় আরো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
শাহ মাহমুদুল হক,প্রভাষক আরবী, মোঃ ফখরুল ইসলাম, প্রভাষক ইসলামি ইতিহাস,মাওঃ সাখাওয়াত হোসেন, প্রভাষক আরবী।বিভোর দাস প্রভাষক ইংরেজি, মাওলানা মোঃ ইব্রাহীমসহ আরো অনেকে। বক্তারা এই সময় বঙ্গবন্ধুর অসামান্য অবদানের কথা তুলে ধরেন। পরে রুহের আত্মার মাগফিরাত কামনা করে মুনাজাত পরিচালনা করে। এই সময় মুনাজাত পরিচালনা করেন মাওঃ শাহ্ মাহমদুল হক

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।