Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

০১নং হরণী ইউনিয়নে ১৬ ডিসেম্বর “বিজয় দিবস” উপলক্ষে আলোচনা সভা ও দোয়া।

লেখক:
প্রকাশ: ২ years ago

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

মোঃআজিজুর রহমান, হাতিয়া হতে-
নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার ০১নং হরণী ইউনিয়ন আওয়ামিলীগ এর সকল অঙ্গ সংগঠনের সহযোগিতায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে এক বিশাল আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন –
০১নং হরণী ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম তছলিম। সাধারণ সম্পাদক মোঃআশ্রাফ আহমেদ। ০১নং হরণী ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক মোঃ শাহেদ উদ্দিন, ০১নং হরণী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি মোঃবেলায়েত হোসেন শাহরাজ। সাধারণ সম্পাদক মোঃ জামসেদুল ইসলাম টুটুল। ০১নং হরণী ইউনিয়ন আওয়ামী ছাত্রলীগ এর সভাপতি মোঃ রাশেদ উদ্দিন, সাধারণ সম্পাদক আজিম উদ্দিন। ০১নং হরণী ইউনিয়ন আওয়ামী শ্রমিক লীগ এর
সভাপতি মোঃ ছারোয়ার হোসেন লিটন।
সাধারণ সম্পাদক মোঃ মনির উদ্দিন ও আওয়ামী লীগ এর সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যগণ।
উক্ত সভায় আলোচনা রাখা হয় “বিজয় দিবসের” গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। বিজয় দিবস বাঙালি জাতির একটি ঐতিহাসিক দিন। যেই দিন পাক হানদার বাহিনী বাঙালি জাতির কাছে আত্মসমর্পণ করে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ডাকে সাড়া দিয়ে বাঙালি জাতি যুদ্ধে ঝাপিয়ে পড়ে দীর্ঘ নয় মাস পর লাখো শহীদের রক্তের বিনিময়ে আজ আমাদের এই বিজয়। তাই এই মহান বিজয় দিবসকে সর্ব স্তরের মানুষ দল বল নির্বিশেষে সকলকে স্বরণ করতে হবে।এই বিজয় আমাদের গৌরবের, এই বিজয় আমাদের বাঙালি জাতির অহঙ্কার।
সর্বশেষ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে আলোচনা সভা শেষ হয়।