সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দিনব্যাপী আয়োজনে গলাচিপায় মৎস্যজীবী লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ভুয়া ও জাল কাগজপত্র দিয়ে জামিন লাভ করায় আনসার সদস্য মিজানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে নবাগত পুলিশ ইন্সপেক্টরকে ফুলেল শুভেচ্ছা গাইবান্ধার সুন্দরগঞ্জে বোরো ধানের বাম্পার ফলন জামালপুরে ভুমি সেবা সপ্তাহ-২০২২ ও এলএ চেক বিতরণ অনুষ্ঠানের উদ্ভোদন- রাজাপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন রাজাপুরে বিদ্যুৎ পৃষ্টহয়ে গৃহবধুর মৃত্যু শার্শার ইছামতি নদীতে পাওয়া যুবকের লাশ রাজশাহীর বাঘায় নিজবাড়িতে দাফন। সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড কতৃক সাংবাদিক ইয়ারব হোসেনকে বেধড়ক পিটিয়ে আহত। নাটোরের নলডাঙ্গায় ভূমি সেবা সপ্তাহের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

১৭ বছর পর পটুয়াখালী জেলা যুবলীগের সম্মেলন আজ

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১৪ জন পড়েছে

এস.এম নুরনবী, স্টাফ রিপোর্টারঃ

দীর্ঘ ১৭ বছর পর আজ ২০ ডিসেম্বর পটুয়াখালী জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। সম্মেলনে সভাপতি ও সাধারন সম্পাদক এবং সংগঠনিক সম্পাদক পদসহ অন্যান্য গুরুত্বপুর্ন পদ লাভে প্রায় এক ডজন প্রার্থী মাঠে রয়েছেন।
চলছে নেতাদের দৃষ্টি আকর্ষনে ব্যানার, ফেস্টুন, বিলবোর্ডসহ নানা প্রদর্শনী। শহরের প্রধান প্রধান সড়ক সমূহ সজ্জিত করা হয়েছে নানা সাজে। সড়কের গুরুত্বপুর্ন স্থানে করা হয়েছে একাধিক দৃষ্টি নন্দন তোরণ,চলছে প্রচার প্রচারনা। সম্মেলনকে কেন্দ্র করে কোন ধরনের আইন শৃঙ্খলা বহির্ভূত কর্মকান্ড যাতে সৃষ্টি না হয় সে জন্য পুলিশ প্রশাসন সতর্ক দৃষ্টি রাখছেন বলে জানিয়েছে পুলিশ।

আজ ২০ ডিসেম্বর বেলা ১১ টায় কাজী আবুল কাসেম স্টেডিয়ামে জেলা আওয়ামী যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে, অত্র সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সম্মেলন উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। প্রধান বক্তা থাকবেন কেন্দ্রীয় যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল৷ সম্মানিত অতিথি হিসেবে থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাড. মোঃ শাহজাহান মিয়া (এমপি), জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি, মোঃমহিবুর রহমান মুহিব (এমপি), এসএম শাহাজাদা (এমপি), কাজী কানিজ সুলতানা হেলেন (এমপি), জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম, এড.ড. শামীম আল সাইফুল সোহাগ, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. রাশেদুল হাসান সুপ্ত। সভাপতিত্ব করবেন জেলা যুবলীগের আহবায়ক এ্যাড. আরিফুজ্জামান রনি। অনুষ্ঠান পরিচালনা করবেন জেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক এ্যাড. মোঃশহিদুল ইসলাম শহিদ।

জেলা যুবলীগের বর্তমান আহবায়ক এ্যাড. আরিফুজ্জামান রনি বলেন,আজকের সম্মেলনে প্রায় ১০ হাজার এর অধিক যুবলীগ সদস্যদের সমাগম ঘটবে। এবং সম্মেলন সফল করতে সকল প্রস্তুতি নেয়া হয়েছে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102