Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

৮ নং ওয়ার্ডের সদ্দার বাজার বাইলেন এর আরসিসি ড্রেন ও রাস্তার নির্মাণ কাজের  উদ্বোধন 

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

স্টাফ রিপোর্টার রাসেল রাণাঃ

আজ শনিবার দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা রংপুর সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ডের সদ্দার বাজার রোড বাইলেন এর আরসিসি ড্রেন ও রাস্তার নির্মাণ কাজ শুরু হয়েছে। দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা কাজের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন ।

রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, ‘আগামী এক বছরের মধ্যে রংপুর মহানগরী হবে দৃশ্যমান। প্রায় ৩’শ কোটি টাকা ব্যয়ে নগরীর বিভিন্ন রাস্তার নির্মাণ কাজ চলমান রয়েছে। আশা করি নগরীর রাস্তা নিয়ে অভিযোগ করার কেউ থাকবেনা। এদিকে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মামুনুর রশিদ মানিক (মাস্টার ) (রসিক) মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফার কাছে জীবনের শেষ দাবি হিসেবে দাবি করে বলেন আমি আর কোন দিন কোন আমার ওয়ার্ডের কাজের জন্য দাবি করবো না তবে আমার শেষ দাবি হিসেবে এই কাজটি শেষে বাকি এর একটি রাস্তার কাজ করে দিতে হবে ।

ও শুভেচ্ছা বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মাহফুজুর রহমান মাহফু, ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর হারাধন রায় (হারা) সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন, সহকারী পকৌশলী রফিকুল ইসলাম সহ্ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে মুনাজাতের মাধ্যমে উক্ত উদ্বোধনী অনষ্ঠানের সমাপ্ত হয়।