শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি,র অভিযানে ৯৬ কেজি গাঁজাসহ আটক ০৪ নেত্রকোণার মদন উপজেলায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা তারাকান্দায় নাশকতার মামলায় ইউপি সদস্য গ্রেফতার হবিগঞ্জ জেলা যুবলীগের উদ্দোগে মশক নিধন অভিযান কর্মসূচি নবীনগরে বালুমহালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫টি ড্রেজার জব্দ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাওয়ার টিলার-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-২ নবাগত ইউএনও কে ফুলেল শুভেচ্ছা জানান কর্মরত ইউপি হিসাব সহকারীবৃন্দরা র‌্যাব-৫ এবং র‌্যাব-১১ এর যৌথ অভিযানে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছিনতাইকারী ভাগিনাকে মামলা থেকে বাঁচাতে নাটক করছেন খালা শিউলি রেজা’কে সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় জাপার নেতৃবৃন্দ ইউজিসি গবেষণা অনুদান পেলেন নোবিপ্রবির ৪ শিক্ষক ছলিমপুর এ,কে খান মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ এর অভিযোগ উঠেছে অভয়নগরে সরকারি খাস জমি অবৈধ দখলদারের হাত থেকে উদ্ধারের দাবিতে মানববন্ধন নোবিপ্রবিতে আইন বিভাগের মুট কোর্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি,র কমিটি গঠন সাংবাদিক কন্যা তাসমীন জাহান এর শুভ জন্মদিন আজ নবীনগরে ভোক্তা অধিকার সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রাহ্মণবাড়িয়ায় সর্ব প্রথম পেনশন স্কিম বুথ উদ্বোধন অক্টোবরে শুরু হচ্ছে ময়মনসিংহের কেওয়াটখালী স্টিল-আর্চ ব্রিজের কাজ রাজশাহীর সব ক্লিনিকে অনির্দিষ্টকালের জন্য অপারেশন বন্ধ ঘোষণা

হাইমচর থানা পুলিশ কর্তৃক আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্য আটক

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১
  • ১৭৯ জন পড়েছে

মোঃ জাহিদুল ইসলাম, হাইমচরঃ

হাইমচরে আন্তঃ জেলা গরু চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে হাইমচর থানা পুলিশ। ২৬ জানুয়ারী হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লার দিক নির্দেশনায় অভিযান পরিচালনা করে গরু চোর চক্রের মূল হোতাসহ আন্তঃজেলা গরু চোর চক্রের ৪সদস্যকে আটক করা হয়।

হাইমচর থানা সূত্রে জানাযায়, গত ২২ জানুয়ারি ও ২৫ জানুয়ারি হাইমচর থানায় ৩টি পৃথক গরু চুরি মামলা দায়ের করা হয়। মামলা নং ৪, ৫ ও ৬। হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লার দিক নির্দেশনায় মামলা তদন্তকারি কর্মকর্তা এস আই নাহিদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গরুচোর চক্রের মূল হোতা চরপোড়ামুখি গ্রামের মৃত জলিল সরদারের ছেলে রাকিব সরদার (২২) ও ফরিদগঞ্জ উপজেলার লড়াইরচর গ্রামের মৃত মনোয়ার আলীর ছেলে (৪২) কে আটক করেন। তাদের স্বীকারোক্তি মোতাবেক চোরাই কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানসহ একটি গরু জব্দ করাসহ গরু চোর চক্রের সদস্য লক্ষীপুর জেলার মৃত আতু মিয়ার ছেলে মো. কামাল উদ্দিন(৬৫) এবং শরীয়তপুর জেলার কুতুবপুর থানা ডামেডো গ্রামের মৃত রশম আলীর ছেলে মো. বাবুল বেপারী(৫০) কে আটক করে হাইমচর থানা পুলিশ। আটককৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা জানান, হাইমচরে গরু চুরি হওয়ার ঘটনায় পৃথক ভাবে ৩টি মামলা দায়ের করা হয়। অভিযান পরিচালনা করে গরু চুরির সাথে জড়িত মূল হোতাকে আটক করে তার স্বীকারোক্তিতে গরু চোর চক্রের সাথে জড়িতদের আটক করতে পেরেছি। আসামীদের বিজ্ঞআদালতে প্রেরন করা হয়েছে। আসামীরা বিজ্ঞআদালতে মামলার ঘটনায় জড়িত থাকায় ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102