শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি,র অভিযানে ৯৬ কেজি গাঁজাসহ আটক ০৪ নেত্রকোণার মদন উপজেলায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা তারাকান্দায় নাশকতার মামলায় ইউপি সদস্য গ্রেফতার হবিগঞ্জ জেলা যুবলীগের উদ্দোগে মশক নিধন অভিযান কর্মসূচি নবীনগরে বালুমহালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫টি ড্রেজার জব্দ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাওয়ার টিলার-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-২ নবাগত ইউএনও কে ফুলেল শুভেচ্ছা জানান কর্মরত ইউপি হিসাব সহকারীবৃন্দরা র‌্যাব-৫ এবং র‌্যাব-১১ এর যৌথ অভিযানে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছিনতাইকারী ভাগিনাকে মামলা থেকে বাঁচাতে নাটক করছেন খালা শিউলি রেজা’কে সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় জাপার নেতৃবৃন্দ ইউজিসি গবেষণা অনুদান পেলেন নোবিপ্রবির ৪ শিক্ষক ছলিমপুর এ,কে খান মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ এর অভিযোগ উঠেছে অভয়নগরে সরকারি খাস জমি অবৈধ দখলদারের হাত থেকে উদ্ধারের দাবিতে মানববন্ধন নোবিপ্রবিতে আইন বিভাগের মুট কোর্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি,র কমিটি গঠন সাংবাদিক কন্যা তাসমীন জাহান এর শুভ জন্মদিন আজ নবীনগরে ভোক্তা অধিকার সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রাহ্মণবাড়িয়ায় সর্ব প্রথম পেনশন স্কিম বুথ উদ্বোধন অক্টোবরে শুরু হচ্ছে ময়মনসিংহের কেওয়াটখালী স্টিল-আর্চ ব্রিজের কাজ রাজশাহীর সব ক্লিনিকে অনির্দিষ্টকালের জন্য অপারেশন বন্ধ ঘোষণা

রাজশাহীতে পিকআপ ভ্যান থেকে কোটি টাকার উপরে হেরোইন’সহ গ্রেফতার ২

শিবলী সরকার, রাজশাহী ব্যুরোঃ
  • সংবাদটি লিখা হয়েছে : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৪৫ জন পড়েছে

 

রাজশাহীতে ৩ কেজি ৭৭৮ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাত সাড়ে সাতটার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার ডাইংপাড়া মোড় হাইওয়ে থেকে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করে র‌্যাব। র‌্যাবের রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এই অভিযান পরিচালনা করে।

গ্রেফতার দুজন হলেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের এনায়েতপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে মো. সুজন আলী (২১) ও একই উপজেলার হামিদপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. সুজন (২৩)। এর মধ্যে মো. সুজন আলী পিকআপের চালক আর মো. সুজন সহকারী।

বুধবার রাতে র‌্যাব-৫ এর সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে জানিয়েছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রাজশাহীর গোদাগাড়ীর ডাইংপাড়া মোড় হাইওয়ে এলাকায় অভিযান চালায়। এ সময় মো. সুজন আলী ও মো. সুজনকে গ্রেফতার করা হয়। টমেটোভর্তি পিকআপ ভ্যানের চালকের আসনের নিচ থেকে হেরোইন উদ্ধার করা হয়। এ ছাড়া দুটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড, একটি পিকআপ ভ্যান ও ১ হাজার ২৮০ কেজি টমেটো জব্দ করা হয়েছে।

র‌্যাব-৫ জানিয়েছে, উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য নির্ধারণ করা হয়েছে ৩ কোটি ৮০ লাখ টাকা। গ্রেফতার দুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তাঁরা হেরোইনগুলো টাঙ্গাইলের এলেঙ্গায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন। তাঁদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে র‌্যাব। আসামীদের রাতেই থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102